1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন

নুরের ওপর হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে : ওবায়দুল কাদের

  • আপডেট টাইম :: সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯

ঢাকা : ডাকসুর ভিপি নুরুল হক নুরের ওপর হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে প্রশাসনিক ও সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার দুপুরে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে উন্নয়ন কার্যক্রম এবং সমসাময়িক ইস্যু নিয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, মতপ্রকাশের অধিকার সবার রয়েছে। ডাকসুর ভিপির সরকারের বিরুদ্ধে সমালোচনা করার অধিকার আছে। হামলা হয়েছে, এটা নিন্দনীয়। আমি এর নিন্দা জানাই।

তিনি বলেন, এ বিষয়ে প্রধানমন্ত্রীর নির্দেশে গতকাল রোববার আমাদের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক এবং যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম হাসপাতালে গেছেন তাদের চিকিৎসার খোঁজখবর নেয়ার জন্য। নেত্রী স্পষ্টভাবে বলে দিয়েছেন, এ ঘটনায় যারা জড়িত, তারা যদি দলীয় পরিচয়েরও হয়, এ ব্যাপারে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

সেতুমন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা বাহিনীকে এ বিষয়ে ব্যবস্থা নিতে বলা হয়েছে। যারাই এ অপকর্মে জড়িত থাকুক, যারা এ ধরনের হামলা করেছে তাদের বিচার হওয়া উচিত। সাংগঠনিক এবং প্রশাসনিক ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, মুক্তিযুদ্ধ মঞ্চ নামের একটি সংগঠন এ ঘটনায় জড়িত বলে শুনেছি। তারা সরাসরি আমাদের সংগঠনের সাথে জড়িত নয়। সেখানে ছাত্রলীগ করে এমন একজনকে আগেই ছাত্রলীগ থেকে অপকর্মের জন্য বহিষ্কার করা হয়েছে। ছাত্রলীগ হলেই রক্ষা পাবে, এমন বিষয় নয়। ছাত্রলীগের অনেকেই বিভিন্ন দলে গেছে, ছাত্রলীগের প্রভাবশালী অনেক নেতা ভিন্ন ভিন্ন দলে আছেন।

আগেও নুরের ওপর হামলা হয়েছে, তখন দৃশ্যমান কোনো ব্যবস্থা নিতে দেখা যায়নি। এ অভিযোগের জবাবে ওবায়দুল কাদের বলেন, এবার শাস্তি হবে, বাস্তবায়ন হলে দেখবেন। অবশ্যই এ ধরনের ঘটনায় সরকারের বিব্রতকর অবস্থার সৃষ্টি হয়। তবে সরকার ঘটনার পর বসে থাকেনি। দ্রুত ব্যবস্থা নিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!