1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

করোনা আক্রান্ত ও দুস্থদের চিকিৎসা সেবায় মতিয়া চৌধুরীর ১৫ লাখ টাকা অনুদান

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২ জুন, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : নালিতাবাড়ীতে করোনা আক্রান্ত ও দুঃস্থ মানুষের চিকিৎসা সেবায় সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী ১৫ লাখ টাকা অনুদান দিয়েছেন। অগ্রণী ব্যাংক নালিতাবাড়ী শাখায় “দুস্থ রোগীদের চিকিৎসা সহায়তা তহবিল” নামে একটি ফান্ড করে সেখানে ১৫ লাখ টাকা এফডিআর করে দেন তিনি।
১ জুন সোমবার সকালে মতিয়া চৌধুরীর পক্ষে নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ওই উপজেলার ইউএনও মোঃ আরিফুর রহমানের হাতে ১৫ লাখ টাকা এফডিআরের চেক হস্তান্তর করেন। এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ মো. মেহেদী হাফিজ, আওয়ামী লীগ নেতা ওয়াজ কুরুনী, ফারুক আহমেদ বকুল ও শহিদুল্লাহ তালুকদার মুকুল প্রমুখ উপস্থিত ছিলেন।
করোনা অথবা অন্য উপসর্গ নিয়ে যেসব দুস্থ ও অসহায় মানুষ নালিতাবাড়ী হাসপাতালে ভর্তি হবে তাদের চিকিৎসার খরচ দেওয়া হবে এ তহবিল থেকে। শুধু তাই নয়, যাদের চিকিৎসার সামর্থ্য নেই তাদের ওই তহবিলের টাকা থেকে সহায়তা করা হবে। পর্যায়ক্রমে এ তহবিল আরও বৃদ্ধি হবে বলে জানান আওয়ামী লীগ নেতারা।
এ ব্যাপারে সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, ওই এফডিআর এর টাকা থেকে প্রতিমাসে যে লভ্যাংশ আসবে তা থেকে দুস্থ রোগীদের চিকিৎসা সেবা দেওয়া হবে। এ ফান্ডের টাকা আজীবন নালিতাবাড়ীর মানুষের স্বাস্থ্যসেবায় ব্যয় করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com