1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

বান্দরবান সদরে একদিনে ১৪ জন করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৬৩

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ জুন, ২০২০

বান্দরবান : পার্বত্য মন্ত্রীর বাবুর্চিসহ বান্দরবান জেলায় নতুন করে আরো ১৪ জন করোনা শনাক্ত হয়েছে। সোমবার ৮ জুন রাতে সিভিল সার্জন ডা. অং সুই প্রু মার্মা এ তথ্য জানান। আক্রান্তরা সবাই বান্দরবান সদর উপজেলার। কক্সবাজার ল্যাবে পরীক্ষার পর তাদের রিপোর্ট পজেটিভ আসে। এখন পর্যন্ত এটি বান্দরবানে একদিনে সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা। এনিয়ে বান্দরবান জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৬৩ জন।
স্বাস্থ্য বিভাগ জানায়, সোমবার রাতে কক্সবাজার ল্যাব থেকে করোনা পরীক্ষার রিপোর্ট প্রকাশের পর নতুন করে বান্দরবান সদর উপজেলায় ১৪ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এরা হলেন- পার্বত্য মন্ত্রীর বাবুর্চি বনরুপা পাড়ার মৃত টিএন্ডটি কর্মচারী শাহজান, লুম্বীনী গার্মেন্টসের ২ পোষাক কর্মী, তালুকদার পাড়ার ২ জন, লাল মোহন বাগান এলাকার ২ জন, বনানী স মিল এলাকার ১ জন, মধ্যমপাড়ার ১ জন, বালাঘাটার ১ জন, ওয়াপদা ব্রীজ এলাকার ১ জন ও টাইগার পাড়ার ২ জন। এ নিয়ে বান্দরবান জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৬৩ জন। নতুন আক্রান্তদের ব্যাপারে প্রশাসন কে জানানো হয়েছে তাদেরকে আইসোলেশনে নেয়ার ব্যবস্থা করা হচ্ছে। আক্রান্ত ব্যাক্তিদের সংস্পর্শে আসা ব্যাক্তিদের নমুনা সংগ্রহ করা হবে বলেও জানায় স্বাস্থ্য বিভাগ।
বান্দরবান সিভিল সার্জন ডা. অং সুই প্রু মার্মা বলেন, বান্দরবান সদর উপজেলায় নতুন ১৪ জন করোনা শনাক্ত হয়েছে। এদের বেশিরভাগ কর্মজীবী মানুষ। আক্রান্তদের অনেকে হোম কোয়ারেন্টিনে রয়েছে। বাকীদের আইসোলেশনে নেয়ার ব্যবস্থা করা হচ্ছে।
উল্লেখ্য, গত শনিবার কক্সবাজার ল্যাবে করোনা পরীক্ষার রিপোর্ট প্রকাশ হওয়ার পর পার্বত্য মন্ত্রীর করোনা পজেটিভ শনাক্ত হয়। এর দুইদিন পর মন্ত্রীর বাবুর্চি ও করোনা শনাক্ত হয়। তবে মন্ত্রীর সহধর্মিনী ও কন্যার রিপোর্ট নেগেটিভ এসেছে। বর্তমানে পার্বত্য মন্ত্রী ঢাকায় সিএমএইচে চিকিৎসাধীন রয়েছে।
– এন এ জাকির

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com