1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

হালুয়াঘাটে স্বেচ্ছাশ্রমে রাস্তা মেরামত

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ জুন, ২০২০

হালুয়াঘাট (ময়মনসিংহ) : এবার ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধুরাইল ইউনিয়নের গোরকপুরে চলাচল অনুপযোগী কর্দমাক্ত রাস্তা স্বেচ্ছাশ্রমে মেরামত করে দিলেন বন্ধন ফাউন্ডেশনের চেয়ারম্যান সমাজ সেবক প্রকৌশলী কামরুজ্জামান কামরুল। এলাকার শতশত তরুণদের নিয়ে সোমবার তিনি এ রাস্তা মেরামত করেন।

জানা যায়, বন্ধন ফাউণ্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী কামরুজ্জামান কামরুলের অর্থায়নে এবং কেন্দ্রীয় ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-সম্পাদক সারোয়ার আলমের নেতৃত্বে শতাধিক তরুণ স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে রাস্তাটি মেরামতের কাজ করেন।
সস্প্রতি চলমান করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায়, দরিদ্র শতশত মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়ে এবং হালুয়াঘাটের বীরাঙ্গনাদের ঈদ উপহার ও আর্থিক সহায়তা দিয়ে আলোচনায় আসেন প্রকৌশলী কামরুজ্জামান কামরুল।
এ বিষয়ে ইঞ্জিনিয়ার কামরুজ্জামান বলেন, বৃষ্টির কারণে চলাচলের অনুপযোগী আমাদের গ্রামের রাস্তাগুলো পর্যায়ক্রমে বন্ধন ফাউন্ডেশনের পক্ষ থেকে ইটের সুরকী ও বালি দিয়ে মেরামত করার উদ্যোগ নিয়েছি। বন্ধন ফাউন্ডেশনের কার্যকরি সদস্য সারেয়ার আলম ও এলাকার তরুণদের সাথে আলোচনা করে প্রথম পর্যায়ে গোরকপুর গ্রাম থেকে এ কার্যক্রম শুরু করেছি।
কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সারোয়ার আলম বলেন, গ্রামের মানুষের চলাচলের কষ্ট ও দুর্ভোগের কথা চিন্তা করে এ গ্রামের সন্তান হিসেবে দায়বদ্ধতা থেকেই আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। আমি ধন্যবাদ দিতে চাই কামরুল ভাইকে। যার অর্থায়নে স্বল্প পরিসরে হলেও গ্রামের মানুষের যাতায়াতের জন্য কিছু হলেও করতে পেরেছি।
– মুহাম্মদ মাসুদ রানা

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com