1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে কৃষক আমজাদের মৃত্যু নিয়ে ধূম্রজাল

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে পাওনা টাকা চাইতে গিয়ে ঝগড়ার একপর্যায়ে কৃষক আমজাদ আলীর (৪৫) মৃত্যুর ঘটনায় ধূম্রজাল সৃষ্টি হয়েছে। রোববার (৭ জুন) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার খরখরিয়াকান্দা ভোটঘর বাজার এলাকায় এ ঘটনার পর স্থানীয়দের সাথে কথা বলে ভিন্ন ভিন্ন তথ্য পাওয়া গেছে।
স্থানীয় সূত্র জানায়, দক্ষিণ ছালুয়াতলা গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে আমজাদ আলী গত বছরের বোরো মৌসুমে পার্শ্ববর্তী খরখরিয়াকান্দা গ্রামের কৃষক আব্দুল্লাহ আল মামুন রুবেলের (৩৫) কিছু জমি ট্রাক্টর দিয়ে চাষ করে দেন। ওই সময় থেকে চাষের বাকী থাকা টাকা আমজাদকে দেই-দিচ্ছি বলে আসছিল রুবেল। একপর্যায়ে রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে আমজাদ খরখরিয়াকান্দা ভোটঘর বাজারে গিয়ে রুবেলকে পেয়ে পাওনা টাকা চান। এসময় এ নিয়ে উভয়ের মধ্যে তর্ক বাধলে রুবেল ও আমজাদ পরস্পর উত্তেজিত হয়ে পড়েন এবং আমজাদ অজ্ঞান হয়ে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে নালিতাবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় কেউ কেউ বলছেন, রুবেল ও আমজাদের মধ্যে তর্কের একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। আবার কেউ বলছেন, কোন হাতাহাতির ঘটনা ঘটেনি। তর্কের একপর্যায়ে আমজাদ উত্তেজিত হয়ে অসুস্থ বোধ করেন ও মাটিতে পড়ে গিয়ে মৃত্যুবরণ করেন।
এদিকে আমজাদ রুবেলের ঘুষিতে নিহত হয়েছেন বলে দাবী করেছেন নিহতের পরিবার। তার পরিবারের পক্ষে ছেলে সায়েদুল ইসলাম বাদী হয়ে নালিতাবাড়ী থানায় অভিযোগ করলে লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়।
এ বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, নিহতের ছেলে সায়েদুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা দিয়েছেন। ময়নাতদন্ত করা হয়েছে, রিপোর্ট পেলে প্রকৃত কারণ জানা যাবে। তবে তিনি উভয়ের মধ্যে বিতর্ক বাধলেও হাতাহাতির কোন প্রমাণ পাননি বলে জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com