1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৭:৫৯ অপরাহ্ন

উপস্থাপক তামান্নার পারিশ্রমিক কত

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৩১ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। করোনার এই দুঃসময়ে ‘আহা’ নামে একটি টক শো উপস্থাপনা করতে যাচ্ছেন তিনি। এটি আল্লু অরবিন্দুর ওটিটি প্ল্যাটফর্মে প্রচার হবে।

শোনা যাচ্ছে, এই শোয়ের প্রথম পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আল্লু অর্জুন ও রাম চরণ। খুব শিগগির এই এপিসোডের শুটিং শুরু হবে।

এদিকে উপস্থাপক তামান্না কত পারিশ্রমিক নিচ্ছেন তা নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, প্রতি পর্বের জন্য ৮ লাখ রুপি পারিশ্রমিক নিচ্ছেন তামান্না। যদিও এই অর্থ খুবই কম। কারণ প্রতি সিনেমায় পারিশ্রমিক নিচ্ছেন ১ থেকে দেড় কোটি রুপি। যদিও সিনেমার জন্য দীর্ঘ সময় ব্যয় করতে হয় তামান্নাকে।

এদিকে ‘আহা’ টক শোয়ের প্রতি এপিসোড যদি প্রতিদিন শুটিং করেন, তবে ৩০ দিনে তার পারিশ্রমিক দাঁড়ায় ২ কোটি ৪০ লাখ রুপি। সে অর্থে এই টক শো করে বেশি পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেত্রী।

তামান্না অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যাকশন’। তামিল এই সিনেমায় বিশালের বিপরীতে অভিনয় করেন তিনি। গত বছরের নভেম্বরে সিনেমাটি মুক্তি পায়।

সম্প্রতি মুক্তি পাওয়া মহেশ বাবু অভিনীত ‘সারিলেরু নীকেবারু’ সিনেমার একটি আইটেম গানে নেচেছেন এই অভিনেত্রী। এছাড়া হিন্দি ভাষার ‘বোল চুড়িয়া’ এবং তেলেগু ভাষার ‘সীটিমার’ সিনেমার শুটিং কাজ তার হাতে রয়েছে। কিন্তু করোনার কারণে শুটিং আপাতত বন্ধ রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com