1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন

অর্থ আত্মসাত : নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও অফিস সহকারী গ্রেপ্তার

  • আপডেট টাইম :: শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯

দিনাজপুর : বিভিন্ন জাল ভাউচারের মাধ্যমে সরকারি অর্থ আত্মসাতের অভিযোগে স্বাস্থ্য কর্মকর্তা ও তার সহযোগী গ্রেপ্তার করেছেন দুর্নীতি দমন কমিশন (দুদক)।

গ্রেপ্তারকৃতরা হলেন- দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খায়রুল ইসলাম তপন ও অফিস সহকারী সমর কুমার দেব।

বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে দিনাজপুর আঞ্চলিক কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমানের নেতৃত্বে একটি টিম তাদের গ্রেপ্তার করে।

এর আগে বিভিন্ন ভাউচারের মাধ্যমে পাঁচ লাখ ১৪ হাজার ২২০ টাকা আত্মসাতের অভিযোগে স্বাস্থ্য কমপ্লেক্সের চারজনকে আসামি করে মামলা হয়।

দুদক জানায়, ২০১৮-১৯ অর্থবছরে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঁচ দফায় বিভিন্ন আসবাবপত্র, চিকিৎসা সামগ্রী ও পরিষ্কার-পরিচ্ছন্নতা বাবদ মোট পাঁচ লাখ ২০ হাজার টাকা বরাদ্দ আসে।  অনুসন্ধানে বিভিন্ন ভুয়া ভাউচারের মাধ্যমে স্বাস্থ্য কমপ্লেক্সে আসবাবপত্র ক্রয়, সেমিনার কক্ষের জন্য প্রজেক্টর মেশিন, দরিদ্রদের জন্য ওষুধ ক্রয়, ডেঙ্গু ব্যবস্থাপনার ওষুধ ও পরিষ্কার পরিচ্ছন্নতার বরাদ্দ অর্থ ভুয়া ভাউচারের মাধ্যমে উত্তোলনসহ অন্যান্য অভিযোগের সত্যতা পাওয়া যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!