1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

বান্দরবানে জেএসএস এর দুই গ্রুপের সংঘর্ষ নিহত ৬

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

এন এ জাকির, বান্দরবান : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) এর দুই গ্রুপের গোলাগুলিতে জেএসএস সংস্কার পার্টির ৬জন নিহত হয়েছে।
মঙ্গলবার (৭ জুলাই) ভোরে সদর উপজেলার বাঘমারা এলাকায় এ ঘঁটনা ঘটে। নিহতরা হলেন- রতন তংচঙ্গ্যা, প্রজিত চাকমা, ডেবিড, মিলন চাকমা, জয় ত্রিপুরা ও দিপেন ত্রিপুরা। এসময় আহত হয় আরো তিনজন। আহতরা হলেন- বিদ্যুৎ ত্রিপুরা, নিরু চাকমা ও অন্য একজনের নাম জানা যায়নি।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার ভোরে সদর উপজেলার বাঘমারা এলাকায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) এর মূল দল ও সংস্কার পার্টির দুই গ্রুপের সঙ্গে গুলাগুলির ঘটনা ঘটে। এসময় গুলিতে জেএসএস এর সংস্কার গ্রুপের ৬ জন নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়েছে আরো ৩ জন। খবর পেয়ে পুলিশ ও সেনাসদস্যরা ওই এলাকায় অভিযান শুরু করে। ঘটনার পর এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে। লাশ উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেএসএস এর দুই গ্রুপের সংঘর্ষে ৬জন নিহত হয়েছে। লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ ও সেনা সদস্যদের অভিযান চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!