1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৯:৪৮ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক ১০ ড্রেজার ধ্বংস, ৫০ হাজার জরিমানা

  • আপডেট টাইম :: শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ১০৩ বার পড়া হয়েছে

মেহেদী হাসান সাকিব, স্টাফ রিপোর্টার : প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে ব্রিজের নিষিদ্ধ এলাকা থেকে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়েছে শেরপুরের নালিতাবাড়ীতে। অভিযানে শ্যালুচালিত ১০টি ড্রেজার ও সরঞ্জামাদি ভেঙ্গে ও পুড়িয়ে ধ্বংস করা হয় এবং একজনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
শুক্রবার (১০ জুলাই) বিকেলে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান এবং সরকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সঞ্চিতা বিশ্বাস এ অভিযান পরিচালনা করেন।
সূত্র জানায়, বারবার নিষেধাজ্ঞা সত্বেও কতিপয় বালু ব্যবসায়ী নাকুগাঁও ভোগাই ব্রিজের ৫শ মিটারের মধ্যে অবৈধভাবে বালু উত্তোলন অব্যাহত রাখে। এমতাবস্থায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হলেও কিছুদিন পর পুনরায় একই স্থানে শুরু হয় বালু উত্তোলন। ফলে শুক্রবার বিকেলে ব্রিজের আশপাশে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন।

এসময় অবৈধভাবে বালু উত্তোলনের সরঞ্জামাদিসহ ১০টি শ্যালো মেশিন আগুনে পুড়িয়ে ও পিটিয়ে ধ্বংস করা হয় এবং বালু ব্যবসায়ী কালঅকুমা গ্রামের আতিকুল ইসলামকে আটক করে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। ব্যাটালিয়ন আনসারের সহযোগিতায় এ অভিযান চালানো হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান জানান, অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com