1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০১:৩৫ অপরাহ্ন

বান্দরবানে ৬ খুনের ঘটনায় জেএসএস’র এক কর্মী গ্রেপ্তার

  • আপডেট টাইম :: শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ২০ বার পড়া হয়েছে

এন এ জাকির, বান্দরবান : বান্দরবানের বাঘমারা এলাকায় জেএসএস এমএন লারমা গ্রুপের ৬ নেতাকর্মী হত্যার ঘটনায় জড়িত থাকার অপরাধে জনসংহতি সমিতি সন্তু লারমা গ্রুপের এক কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতের নাম সুশান্ত চাকমা (৪০)। সে রাজবিলা ১নং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের যোগেশ কার্বারী পাড়ার পুতুল চন্দ্র চাকমার ছেলে।
জানা গেছে, গত ৭ জুলাই বাঘমারা এলাকায় জেএসএস এমএন লারমা গ্রুপের ৬ নেতাকর্মী হত্যার ঘটনায় সংগঠনের সাধারণ সম্পাদক উবামং মার্মা বাদী হয়ে জেএসএস সন্তু লারমা গ্রুপের ১০ জনের নামে এবং অজ্ঞাত ৮/১০ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করে। এর প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে হত্যাকান্ডের ঘটনায় জড়িত থাকার অপরাধে সুসান্ত চাকমাকে গ্রেফতার করেছে। সে জেএসএস সন্তু লারমা গ্রুপের একজন সক্রিয় কর্মী। তার বাড়ি রাজবিলা ইউনিয়নে। সে বান্দরবানের বিভিন্ন এলাকায় পরিবহনের কাছ থেকে চাঁদা আদায় করত এবং বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত ছিল। তবে এজাহারে তার নাম না থাকায় অজ্ঞাত আসামী হিসেবে তাকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠায়।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, বাঘমারা ৬ খুনের ঘটনায় অজ্ঞাত আসামী হিসেবে সুশান্ত চাকমা নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে অনেক তথ্য পেয়েছি। তদন্তের স্বার্থে এখন তা বলা যাচ্ছে না। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে।
উল্লেখ্য, গতকাল আইনশৃঙ্খলা বাহিনী বাঘমারা হত্যাকান্ডের আসামী ধরার জন্য রোয়াংছড়ি উপজেলার অংগ্যাপাড়া এলাকায় অভিযান চালালে সেখানে সন্ত্রাসীরা সেনা সদস্যদের উপর এলোপাতাড়ি গুলি ছুঁড়ে। এতে স্থানীয় এক মহিলা সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়। এসময় তার ৪ বছরের এক শিশু আহত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com