1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

নালিতাবাড়ীতে মাছ ধরাকে কেন্দ্র করে কৃষক হত্যার অভিযোগ

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে চাঁই (বাইর) দিয়ে মাছ ধরাকে কেন্দ্র করে শুক্রবার দুপুরে প্রতিপক্ষের মারধরে কৃষক হত্যার অভিযোগ উঠেছে। নিহত কৃষকের নাম কুদরত আলী (৪৫)। সে উপজেলার গোজাকুড়া দোয়াইরাপাড়া গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে।
স্থানীয়রা জানায়, বেলা এগারোটার দিকে নিহতের শিশু ছেলে সুজন মাছ ধরতে বাড়ির অদূরে কৃষক হাবিবুরের পানিভর্তি ক্ষেতের আইলে চাঁই (বাইর) বসায়। এসময় প্রতিবেশি মোহাম্মদ আলী (৬০) ও তার ছেলে সাইদুল (৪৫) মাছ ধরার চাঁই তোলে অন্যত্র সড়িয়ে রাখে। খবর পেয়ে সুজনের পিতা কুদরত ওই স্থানে গিয়ে পুনরায় চাঁই বসাতে চাইলে মোহাম্মদ আলী ও তার ছেলে সাইদুল নিজেরা চাঁই বসাবে বলে বাঁধা প্রদান করে। এতে উভয়পক্ষে তর্কের একপর্যায়ে মোহাম্মদ আলী ও তার ছেলে সাইদুল কুদরতকে ক্ষেতে ফেলে মারধর করে। পরে কুদরত আহত অবস্থায় বাড়ি এলে তার অবস্থা বেগতিক দেখে দ্রুত রিকশাযোগে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এলাকাবাসী আরও জানায়, অভিযুক্ত মোহাম্মদ আলী ও তার ছেলে-মেয়েরা এলাকার বহু মানুষের সাথে বিভিন্ন সময় ঝগড়া-বিবাদে লিপ্ত হয়েছে এবং ইতিমধ্যেই বেশকিছু লোককে কুপিয়ে আহত করেছে।
এ বিষয়ে পুলিশের নালিতাবাড়ী সার্কেল সহকারী পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর আলম জানান, ঝগড়া হয়েছে শোনেছি, তবে মারামারি হয়েছে কি না তা নিশ্চিত নই। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com