1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

শ্রীবরদীতে হতদরিদ্র পবিারের মাঝে সবজি বীজ ও চারা বিতরণ

  • আপডেট টাইম :: রবিবার, ২৬ জুলাই, ২০২০

শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে বিংগ্স প্রকল্প-ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কর্তৃক বসতবাড়ীতে পুষ্টি বাগানের জন্য ইউরোপিয় ইউনিয়নের অর্থায়নে উপজেলার হতদরিদ্র পরিবারের মাঝে সবজির বীজ ও গাছের চারা বিতরণ করা হয়েছে।
গত ৯-২৫ জুলাই উপজেলার ৬টি ইউনিয়নের ১৪টি কমিউনিটি ক্লিনিক সংশ্লিষ্ট ২ হাজার ১৭০ জন হতদরিদ্র উপকারভোগীগণের মাঝে সবজি বীজ ও চারা বিতরণ করা হয়।
বিতরণ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার, জেলা ট্রেনিং অফিসার এফএম মোবারক আলী, উপজেলা কৃষি অফিসার হুমায়ুন দিলদার, সহকারী কমিশনার (ভূমি) মন্জুর আহসান, কৃষি সম্প্রসারণ অফিসার শাহজাহান কবীর ও নুসরাত জাহান, প্রকল্পের উপজেলা সমন্বয়কারী সুজিত চিসিম, প্রজেক্ট অফিসার রাম প্রসাদ ঘোষ, শাহীন দীনা সুলতানা ও মোঃ খালিদ মোস্তাফিজ প্রমুখ উপস্থিত ছিলেন।
বিংগ্স প্রকল্প সূত্রে জানা যায়, বাংলাদেশ ইনিশিয়েটিভ টু এনহান্স নিউট্রিশন সিকিউরিটি এন্ড গভর্নেন্স প্রকল্প, শ্রীবরদী, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কর্ম এলাকার দরিদ্র ও হতদরিদ্র জনগোষ্ঠীর গর্ভবতী ও প্রসূতি মা এবং শিশুর পুষ্টিগত অবস্থার উন্নয়নের লক্ষ্যে ২ হাজার ১৭০ জন হতদরিদ্র ও দরিদ্র জনগণের মাঝে ৬ প্রকারের সবজির বীজ (লালশাক, পুইশাক, কলমীশাক, বরবটি, ঢেড়স, ও মিষ্টি কুমড়া), বেড়ার জন্য নাইলনের জাল, ১টি লেবু ও ২টি পেয়ারার চারা ৯-২৫ জুলাই, ২০২০ তারিখের মধ্যে বিতরণ করা হয়।
শ্রীবরদী উপজেলার কর্ম এলাকার ৬টি ইউনিয়নের ১৪টি কমিউনিটি ক্লিনিক সংশ্লিষ্ট ২ হাজার ১৭০ জন হতদরিদ্র ও দরিদ্র উপকারভোগীগণ স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য এবং সিভিএ কার্যকরী দলের সদস্যদের দ্বারা সম্পদের শ্রেণীবিন্যাসের মাধ্যমে যাচাই-বাছাই করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com