1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
‘আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স সভ্যতার জন্য বড় ঝুঁকি’ নির্বাচন পরব‌র্তী স‌হিংসতা: উপজেলা চেয়ারম্যানসহ ৭৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা শ্রীবরদীতে মোটরসাইকেল-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল দুই শিক্ষার্থীর, আহত এক কুমিল্লায় বাস খাদে পড়ে নিহত ৫ উচ্চ মূল্যস্ফীতির কারণে সঞ্চয় ভেঙে খাচ্ছে মানুষ পেঁয়াজ আমদানি করে বিপাকে আমদানিকারক কুমিল্লায় আলুর হিমাগারে মিলল ২১ লাখ ডিম সৃষ্টিকর্তা নালিতাবাড়ীর মানুষের অন্তরে আমার প্রতি দয়া সৃষ্টি করে দিয়েছেন : লেবু নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত অর্থের বিনিময়ে দেন ভুয়া স্মার্ট কার্ড, ঘুরে বেড়ান আমেরিকা-ইউরো

হালুয়াঘাটে জাতীয় শোক দিবস পালিত

  • আপডেট টাইম :: শনিবার, ১৫ আগস্ট, ২০২০

হালুয়াঘাট (ময়মনসিংহ) : ময়মনসিংহের হালুয়াঘাটে স্বাধীনতার মহান স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন করা হয়।
সকাল ৯টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনির্মিত, কালো পতাকা উত্তোলন করে ১৫ আগস্ট শাহাদতবরণকারী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের পাপড়ি অর্পণ এবং ফাতেহা পাঠ, দোয়া-মোনাজাত ও শহীদদের এক মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবদুর রশীদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হালুয়াঘাট-ধোবাউড়া থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য জুয়েল আরেং এমপি।
এছাড়াও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে জাতীয় সংসদ সদস্য জুয়েল আরেং এমপির নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক সংগঠনের উদ্যোগে পুষ্পস্তবক অর্পণ, ফলজ বৃক্ষ রোপন এবং উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহি অফিসার মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, সহকারী কমিশনার (ভূমি) তানভীর আহমেদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যানদ্বয়, মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, অধ্যক্ষ আবদুর রশিদ, পৌর মেয়র খায়রুল আলম ভূঁইয়া, থানা অফিসার ইনচার্জ মোঃ মাহমুদুল হাসান, বীর মুক্তিযোদ্ধারা এবং বিভিন্ন দপ্তরের প্রধানগণ।
– মুহাম্মদ মাসুদ রানা

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!