1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাবিতে ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতরা শনাক্ত, ৫ জনই ছাত্রদলকর্মী ছাত্রলীগের সাবেক নেতা শামীম হত্যায় জাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার ঢাবিতে যুবক হত্যা : আটক ৫ শিক্ষার্থীর দুজন ছাত্রলীগের পদধারী ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত শ্রীবরদীতে ওসি’র বিরুদ্ধে মৌন মিছিল শেখ হাসিনাকে ভারতেই রাখার পরামর্শ রনিল বিক্রমাসিংহের ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ : আসিফ নজরুল নেতানিয়াহুকে হত্যায় ইসরায়েলিকে নিয়োগ ইরানের! সন্দেহভাজন গ্রেপ্তার মানুষটার শরীর দেখে আবরার ফাহাদের কথা মনে পড়েছে : সারজিস “ঢাকা ও জাহাঙ্গীরনগরে হত্যার বিষয়টি দুঃখজনক, দ্রুত ব্যবস্থা নিতে হবে”

আইজিপি ব্যাজ পেলেন নকলা থানার এসআই মোস্তাফিজুর রহমান

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০

নকলা (শেরপুর) : বাংলাদেশ পুলিশের আইজিপি ব্যাজ পেলেন শেরপুরের নকলার চন্দ্রকোনা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (আইসি) এসআই মোস্তাফিজুর রহমান।
মঙ্গলবার (৭ জানুয়ারী) দুপুরে রাজারবাগ প্যারেড গ্রাউন্ডে আইজিপি ব্যাজ গ্রহণ করেন। বাংলাদেশ পুলিশের আইজিপি ড. জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) এসআই মোস্তাফিজুর রহমানকে আইজিপি ব্যাজ পরিয়ে দেন।
মোস্তাফিজুর রহমান ২০১৩ সালের শেরপুর সদর থানায় যোগদান করেন। যোগদানের পর থেকে তার চৌকস নেতৃত্বে সদর উপজেলায় মাদক উদ্ধার, সন্ত্রাস, ইভটিজিং ও অপরাধ দমনসহ আইনশৃঙ্খলার সার্বিক উন্নয়নে কাজ করেছেন। ২০১৯ সালে জুয়া, মাদক, পলাতক আসামী গ্রেফতার, অবৈধ অস্ত্র উদ্ধার, ডাকাতি, হত্যা, সন্ত্রাসী ও মাদক মামলার রহস্য উদঘাটন করে আসামিদের দ্রুত গ্রেফতার করায় বিশেষ অবদান রাখায় আইজিপি ব্যাজের জন্য মনোনীত করা হয়। এছাড়াও তিনি ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ উপ-পরিদর্শক নির্বাচিত হন। তিনি ২০১৯ সালের ২৩ সেপ্টম্বর চন্দ্রকোনার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (আইসি) হিসেবে যোগদান করেন।
– শফিউল আলম লাভলু

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com