1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০১:১১ অপরাহ্ন

ঝিনাইগাতী মহিলা কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান সাময়িক বরখাস্ত

  • আপডেট টাইম :: রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

মোহাম্মদ দুদু মল্লিক, স্টাফ রিপোর্টার : ঝিনাইগাতী মহিলা আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মুহাম্মদ খলিলুর রহমানকে অধ্যক্ষের পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। দুর্নীতি-অনিয়মের অভিযোগে শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে কলেজের গভর্নিং বডির জরুরী সভায় তাকে বরখাস্তের সিদ্ধান্ত নেয়া হয়। একইসঙ্গে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব দেয়া হয় আলিম আল রেজা নিক্সনকে।
জানা গেছে, অধ্যক্ষ খলিলুর রহমানের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ উঠায় চলতি বছরের গত ৯ জুলাই জেলা প্রশাসক আনার কলি মাহবুবের নির্দেশে ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুবেল মাহমুদ তদন্ত করেন। তদন্তে অধ্যক্ষ খলিলুর রহমান সন্তেুাষজনক কাগজপত্র দেখাতে ব্যর্থ হন।
এদিকে গত ১৬ জুলাই এলাকাবাসী অধ্যক্ষের অনিয়ম দুর্নীতির বিচার চেয়ে ঝিনাইগাতী উপজেলা পরিষদের সামনে এক মানববন্ধন করেন। ওই সময় থেকে অধ্যক্ষ খলিলুর রহমান কলেজের দাপ্তরিক কাজ থেকে বিরত থাকেন। এতে কলেজের দাপ্তরিক কাজ করতে শিক্ষকসহ ছাত্র/ছাত্রীদের নানান সমস্যা দেখা দেয়।
কলেজের গভর্নিং বডির সভাপতি ও ঝিনাইগাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম জানান, অধ্যক্ষ খলিলুর রহমানকে বেশ কয়েকবার গভর্নিং বডির পক্ষ থেকে কলেজের দাপ্তরিক কাজ করার জন্য পত্র প্রদান করা সত্ত্বেও তিনি কলেজে না এসে গা-ঢাকা দিয়েছেন। তাই তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। দাপ্তরিক কাজ পরিচালনার জন্য ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে সিনিয়র সহকারী অধ্যাপক (জীবন বিজ্ঞান) আলিম আল রেজা নিক্সনকে দায়িত্ব প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!