1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:২০ অপরাহ্ন

“নারী নির্যাতন ও ধর্ষণকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স”

  • আপডেট টাইম :: রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

মুহাম্মদ মাসুদ রানা, হালুয়াঘাট (ময়মনসিংহ) : সারাদেশের ন্যায় ময়মনসিংহের হালুয়াঘাটে শনিবার (১৭ই অক্টোবর) সকাল ১০টায় হালুয়াঘাট পৌরসভা বিট পুলিশংয়ের আয়োজনে স্থানীয় জয়িতা মার্কেট চত্বরে বিট পুলিশিং এর সমাবেশ অনুষ্ঠিত হয়। হালুয়াঘাট থানা অফিসার ইনচার্জ মোঃ মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও হালুয়াঘাট সার্কেল পুলিশ পরির্দশক মোঃ আব্দুল হালিমের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হালুয়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিসেস ঝর্ণা ঘোষ, পৌর মেয়র মোঃ খায়রুল আলম ভূঞা, জেলা পরিষদ সদস্য আসমাউল হোসনা শিমুল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কবিরুল ইসলাম বেগ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ, যুগ্ম সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাঞ্চন কুমার সরকার, যুবলীগের আহবায়ক মোঃ নাজিম উদ্দিন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক জয়দেব দত্ত প্রমূখ।

প্রধান অতিতি হালুয়াঘাট ধোবাউড়া সার্কেলের সিনিয়র এএসপি মোঃ খলিলুর রহমান বলেন, পুলিশ বাহিনীর আইকন, আইজিপি ড. বেনজীর আহমেদের উদ্যোগে বিষয়টির কাজ চলমান রয়েছে। বিট পুলিশিং এর ফলে জনগণ এখন থেকে পুলিশ বাহিনীর সেবা ইউনিয়ন পর্যায় থেকেই পাবেন। উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ডে বিট পুলিশিং এর কার্যক্রম পরিচালিত হচ্ছে। সমাবেশ থেকে ঘোষণা করা হয়, নারী নির্যাতন ও ধর্ষণকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!