1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নকলা উপজেলা পরিষদ নির্বাচন: বিজয়ী হলেন যারা নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যান পদে কে কতো ভোট পেলেন? উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপে ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি ত্রিশালে গর্ত থেকে এক নারী ও দুই শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার রাইসির মৃত্যু: ইসরায়েলের দিকে সন্দেহের তির বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত

শ্রীবরদীতে হাতি-মানুষ দ্বন্দ্ব নিরসনে কর্মশালা

  • আপডেট টাইম :: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

শ্রীবরদী (শেরপুর): “হাতি একটি নিরিহ প্রাণী, আসুন একে রক্ষা করি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের শ্রীবরদীর বালিজুরি রেঞ্জ অফিস প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে মানুষ ও হাতি দ্বন্দ্ব নিরসনে সচেতনতামূলক কর্মশালা।
শুক্রবার বিকেলে বালিজুরি রেঞ্জ আয়োজিত কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন বালিজুরি রেঞ্জ কর্মকর্তা রবিউল ইসলাম। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আক্তার। বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ বন বিভাগের শেরপুর সহকারি বন সংরক্ষক প্রাণতোষ চন্দ্র রায়।
রানীশিমুল ইউপি চেয়ারম্যান মাসুদ রানার সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য রাখেন- স্থানীয় বাসিন্দা ও বালিজুরি এলিফেন্ট রেসপন্স টিমের সভাপতি জাকির হোসেন জিকু, আদিবাসী নেতা লবকোশ মন্ডল ও বীরমুক্তিযোদ্ধা অহিরদ্দিন প্রমুখ। কর্মশালায় অংশগ্রহণ করেন এলিফেন্ট রেসপন্স টিমের সদস্য, সদস্যা ও বনাঞ্চলের বসবাসকারীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!