1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নকলা উপজেলা পরিষদ নির্বাচন: বিজয়ী হলেন যারা নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যান পদে কে কতো ভোট পেলেন? উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপে ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি ত্রিশালে গর্ত থেকে এক নারী ও দুই শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার রাইসির মৃত্যু: ইসরায়েলের দিকে সন্দেহের তির বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত

নালিতাবাড়ীতে প্রেমের ফাঁদে ফেলে কিশোরী নিয়ে উধাও এক সন্তানের জনক

  • আপডেট টাইম :: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : প্রেমের ফাঁদে ফেলে কিশোরী নিয়ে উধাও হওয়ার ২৪ দিনেও সন্ধান মেলেনি শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গাছগড়া গ্রামের কৃষিশ্রমিক জিয়ারুলের কিশোরী কন্যার। খোঁজ মেলেনি অভিযুক্ত এক সন্তানের জনক রুবেল মিয়ার (২৭)। ফলে উদ্বেগ বাড়ছে কিশোরীর পরিবারের।
জানা গেছে, উপজেলার গাছগড়া গ্রামের কৃষিশ্রমিক জিয়ারুল ইসলামের পনেরো বছর বয়সী কিশোরী কন্যাকে গত চার বছর আগে প্রতিবেশি আব্দুল মজিদের ছেলে রুবেল মিয়াকে দিয়ে বিয়ের প্রস্তাব দেয় রুবেলের পরিবার। কিন্তু কন্যার বয়স ও ছেলে বাউন্ডেলে হওয়ায় বিয়েতে অসম্মতি জানান কিশোরীর পিতা। এরপর রুবেল অন্যত্র বিয়ে করে এবং তার সংসারে এক কন্যা সন্তান জন্ম নেয়। তবে জিয়ারুলের কিশোরী কন্যার পিছু ছাড়েনি রুবেল। একপর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং ফুসলিয়ে গত ৪ নভেম্বর বুধবার দিবাগত গভীর রাতের কোন এক সময় ওই কিশোরীকে উধাও হয় রুবেল।
এরপর কিশোরীর পিতা জিয়ারুল ইসলাম বাদী হয়ে অপহরণকারী রুবেল ও তার ভগ্নিপতি ওয়াজেদ আলীকে অভিযুক্ত করে গত ৮ নভেম্বর শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অভিযোগ দায়ের করলে ট্রাইব্যুনালের বিচারক মোঃ আখতারুজ্জামান তা আমলে নিয়ে নালিতাবাড়ী থানাকে এফআইআর হিসেবে আমলে নিতে নির্দেশ প্রদান করেন।
এ বিষয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, আদালতের নির্দেশ মেনে অভিযুক্তদের গ্রেফতার করতে চেষ্টা ও মামলার তদন্ত চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!