1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
  3. mehedihasanshakib06@gmail.com : mehedi sakib : mehedi sakib
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ন

জাতীয় মানবাধিকার সমিতির উদ্যোগে মানবতার ফেরিওয়ালাদের স্মারক সম্মাননা প্রদান

  • আপডেট টাইম :: রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

বাংলার কাগজ ডেস্ক : শনিবার (২৮ নভেম্বর) সকাল ১০ ঘটিকায় তোপখানা রোডস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ হলরুমে (২য় তলা)  বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি কুমিল্লা জেলা শাখার উদ্যোগে কর্মী সভা ও জেলা কমিটি গঠন এবং বগুড়া, কুষ্টিয়া, চাঁদপুর, বরগুনা এবং কুমিল্লা খুলনা ও ফরিদপুর জেলার করোনাকারীন সময়ে যারা মানুষের পাশে সাহায্যের হাত নিয়ে দাঁড়িয়েছেন সেই সমস্ত জেলা কমিটি এবং সংগঠনের সংগঠকদের মানবতার ফেরিওয়ালা স্মারক সম্মাননা প্রদান করা হয়। কুমিল্লা জেলার আহ্বায়ক পারভেজ হোসেন বাবুর সভাপতিত্বে উদ্বোধনী বক্তব্য রাখেন সংগঠনের চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা, প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা বিচারপতি ফয়সাল মহমুদ ফয়েজী, প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব এ্যাডভোকেট সাইফুল ইসলাম সেকুল, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক লায়ন আল আমিন, সাবেক মহা-সচিব মোঃ মফিজুর রহমান লিটন সহ কুমিল্লা জেলার আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন করোনার ভিতরে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি যে ভাবে কাজ করে যাচ্ছে তা সত্যিই প্রসংসানীয় দাবীদার। আমি আশা করবো এই সংগঠনে যারা কাজ করবে তারা সত্য ও ন্যায়ের পথে থাকবে। আমি এই সংগঠনের সাথে আছি ভবিষ্যাতে থাকবো। করোনার ভাইরাস যেমন সারাপৃথিবীতে ছড়িয়ে গেছে তেমনি যাতা মানবাতাহীনতার কাজ করে তারাও তাদের ভাইরাস ছড়িয়ে দিয়েছে বহু উন্নত দেশে মানবতা ও গণতন্ত্র মুখথুবরে পড়ে আছে। আমাদের দেশের নাগরিকদের মানবিক ও দেশপ্রেমিক হতে হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন দপ্তর উপ কমিটির সদস্য মারুফ সরকার, শরিয়াতপুর জেলার সমন্বয়কারী শহিদুল ইসলাম সাইফুল, মোঃ আল আমিন হোসেন ও শাকিল পেদা । সংগঠনের পক্ষ থেকে মানবতার ফেরিওয়ালা হিসাবে সম্মাননা প্রদান করা হয় এর মধ্যে বরগুনা জেলার পক্ষে বরগুনা জেলার সাধারণ সম্পাদক কামরুজ্জামান রাজ্জাকের অনুপস্থিতিতে পদক গ্রহণ করেন কেন্দ্রীয় নেতা গোলাম ফারুক মজনু, বগুড়া জেলার পক্ষে বগুড়া জেলার সাধারণ সম্পাদক আরমান হোসেন ডলার, কুষ্টিয়া জেলার পক্ষে কুষ্টিয়া জেলার সাধারণ সম্পাদক শাহারিয়া ইমন রুবেল, চাঁদপুর জেলার পক্ষে চাঁদপুর জেলার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মিলন এলএলবি, ফরিদপুর জেলার পক্ষে  ফরিদপুর জেলার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ রিয়াসাত মাহিন ও খুলনা জেলার পক্ষে এস কে কুদরত আলীর অনুপস্থিতিতে কেন্দ্রীয় চেয়াম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা।
এদিকে কুমিল্লার জেলার পক্ষে মানবতার ফেরিওয়ালা পদক গ্রহণ করেন মোঃ পারফেজ হোসেন বাবু, মোঃ আহসান হাবীব, মোঃ কামাল হোসেন শান্ত, মোঃ শাহজাহান মুন্সী, মোঃ রাসেল আহাম্মদ ভূঁইয়া, মোঃ মুক্তার হোসেন, মহসীন মুন্সী, মোঃ আল আমিন, মোঃ শহিদুল্লাহ। অনুষ্ঠান শেষে পারভেজ হোসেন বাবুকে সভাপতি ও মোঃ রাসেল আহাম্মদ ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কুমিল্লা জেলা কমিটি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!