1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
  3. mehedihasanshakib06@gmail.com : mehedi sakib : mehedi sakib
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন

শ্রীবরদী ইটভাটার পাহারাদার হত্যা মামলায় তিন আসামী গ্রেফতার

  • আপডেট টাইম :: রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

ফরিদ আহম্মেদ রুবেল, শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে জেইউবি ইটভাটার শ্রমিক সেলিম মিয়া ওরফে বাবু (৩০) হত্যা মামলার তিন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার (২৮ নভেম্বর) দিবাগত রাতে নিহত সেলিম ওরফে বাবুর পিতা গোলাপ হোসেন বাদী হয়ে ৫জনসহ অজ্ঞাত আরো ৫/৬ জনকে আসামী করে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পরে রাতে পুলিশ অভিযান চালিয়ে এজাহার নামীয় তিনজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- পৌর শহরের সাতানি শ্রীবরদীর জালাল উদ্দিনের ছেলে হাফিজুর রহমান (৪০), হারুনুর রশিদ সাদা (৩৭) ও জেইউবি ইটভাটার ম্যানেজার ও দক্ষিণ পোড়াগড় গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে ই¯্রাফিল মিয়া (৩৫)।
জানা যায়, উপজেলার শ্রীবরদী সদর ইউনিয়নের নয়ানী শ্রীবরদী গ্রামের গোলাপ হোসেনের ছেলে সেলিম মিয়া ওরফে বাবু স্থানীয় জেইউবি ইটভাটায় পাহাদার হিসেবে কাজ করতো। গত ২৪ নভেম্বর কাজ শেষে বাড়ি ফেরার কথা বলে ইটভাটা থেকে চলে আসে। এরপর থেকে সে নিখোঁজ হয়। পরিবারের লোকজন তাকে খোঁজে না পেয়ে গত ২৭ নভেম্বর থানায় একটি সাধারণ ডায়েরি করে। ২৮ নভেম্বর শনিবার ভোরে ভাটার কাছাকাছি শ্রীবরদী-নিলক্ষিয়া সড়কের পাশে ডুবায় তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে রাতে নিহত বাবুর পিতা গোলাপ হোসেন ৫জনসহ আরো অজ্ঞাত ৫ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে আটক করে।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, হত্যার ঘটনায় নিহত বাবুর পিতা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে এজাহার নামীয় তিনজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!