1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন আ’লীগ নেতা গোপাল সরকার

  • আপডেট টাইম :: বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০

বাংলার কাগজ ডেস্ক : ঢাকা থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল নিউজনেক্সটবিডি ডটকমে গত ১০ জানুয়ারী “দুদকের নোটিশ পেয়েও বেপরোয়া নালিতাবাড়ীর গোপাল” শিরোনামে প্রকাশিত খবরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকার।
মঙ্গলবার (১৪ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো প্রতিবাদটি হুবুহু তোলে ধরা হলো-
নিবেদন এই যে, আমি নিম্নস্বাক্ষরকারী নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ। আমি ১৯৯৬ সালে “দৈনিক বাংলার বানী” নালিতাবাড়ী থানা প্রতিনিধি ছিলাম। ২০০১ সাল হতে অদ্যাবধি পর্যন্ত “দৈনিক সংবাদ” নালিতাবাড়ী উপজেলা প্রতিনিধি হিসাবে কাজ করছি। সুদীর্ঘ ১৬ বছর নালিতাবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছিলাম।
বিগত ১০ জানুয়ারী আপনার অনলাইনে “দুদকের নোটিশ পেয়েও বেপরোয়া নালিতাবাড়ীর গোপাল” শিরোনামে একটি রিপোর্ট আমার দৃষ্টিগোচর হয়েছে। ওই রিপোর্টে আমার সম্পর্কে মনগড়া, মিথ্যা, বানোয়াট ও মানহানিকর খবর লেখা হয়েছে। শুধু তাই নয় আমার বড় ভাই সম্পর্কেও জঘন্য মিথ্যাচার করা হয়েছে।
আমি শত একর জমির মালিক, দুদক আমাকে নোটিশ পাঠিয়েছে এসব আপনার প্রতিনিধি কোথা থেকে পেয়েছে তা আমার বোধগম্য নয়। আমাকে জড়িয়ে মাদক সম্পর্কিত যেসব কথা বলা হয়েছে তা এতটাই মিথ্যা যে, নালিতাবাড়ীর মানুষ কখনো বিশ্বাস করবে না এবং আপনার প্রতিনিধি কোন প্রমাণ দিতে পারবে না। যা পুরোটাই কল্পনাপ্রসূত এবং উদ্দেশ্যপ্রণোদিত।
আপনার প্রকাশিত খবরে যেসব জনপ্রতিনিধিদের বক্তব্য দেওয়া হয়েছে সেগুলো সম্পূর্ন মিথ্যা ও মনগড়া। উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র সাংবাদিকদের কাছে ওই বক্তব্য অস্বীকার করেছেন। তারা আমার সম্পর্কে আপনার প্রতিনিধির কাছে কিছুই বলেননি। পাশাপাশি স্থানীয় সর্বজন শ্রদ্ধেয় এমপি সাবেক কৃষিমন্ত্রী ও আমাকে জড়িয়ে যেসব কথা বলা হয়েছে তা এতটাই মিথ্যা যে কেউ বিশ্বাস করে না।
সুতরাং আপনার অনলাইনে যে খবরটি প্রকাশিত হয়েছে আমি তার তীব্র নিন্দা করি এবং এর তীব্র প্রতিবাদ জানাই। দ্রুততর সময়ে এ খবরের বিষয়ে আমার দেওয়া উল্লিখিত প্রতিবাদটি সম্পূর্ণ ছাপানোর জন্য অনুরোধ করছি এবং খবরটি প্রতাহ্যার করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দুঃখ প্রকাশ করে প্রতিনিধির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অনুরোধ করছি।

নিবেদক
(গোপাল চন্দ্র সরকার)
কোষাধ্যক্ষ
বাংলাদেশ আওয়ামীলীগ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com