1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন

নিজ এলাকায় ব্যক্তিগত উদ্যোগে কম্বল বিতরণ করলেন মতিয়া চৌধুরী

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

শেরপুর : শেরপুর-২ সংসদীয় আসনের নকলা ও নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন স্থানে ব্যক্তিগত তহবিল থেকে হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি। মঙ্গলবার সকাল নয়টা থেকে সন্ধ্যা পর্যন্ত দিনব্যাপী তিনি পৃথকভাবে বিভিন্ন এলাকায় ১২শ কম্বল বিতরণ করেন।
সকালে নালিতাবাড়ী উপজেলার রূপনারায়নকুড়া ও মরিচপুরান ইউনিয়ন এবং এরপর নকলা উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার হতদরিদ্র মানুষের মাঝে একশ করে কম্বল বিতরণী অনুষ্ঠানে নালিতাবাড়ী’র সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা বিশ্বাস, নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুস সবুর, সাধারণ সম্পাদক ফজলুল হক, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন উপস্থিত ছিলেন।
এছাড়াও নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী, সাংগঠনিক সম্পাদক আছমত আরা আছমা, ইউপি চেয়ারম্যান ফারুক আহমেদ বকুল, অর্থ সম্পাদক গোপাল চন্দ্র সরকার, উপজেলা কৃষক লীগের আহবায়ক ইউপি চেয়ারম্যান খন্দকার শফিকুল ইসলাম, যুগ্ম-আহবায়ক ইউপি চেয়ারম্যান আজাদ মিয়া, উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলমসহ দলীয় অন্যান্য নেতৃবৃন্দ ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
কম্বল বিতরণকালে মতিয়া চৌধুরী বলেন, তৃতীয় ধাপে নকলা ও নালিতাবাড়ী এ দুই পৌরসভায় নির্বাচন চলায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন হয় এমন পরিবেশ থেকে দূরে থাকতে অধিক শীতের সময় কম্বলগুলো তিনি বিতরণ করতে আসেননি। এসময় তিনি সকলকে মাস্ক ব্যবহারের পরামর্শ দিয়ে অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলতে আহবান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!