1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

আল্লাহর কাছে চাইলে বালা-মুছিবতও আশীর্বাদ ও রহমতে পরিণত হয় : মতিয়া চৌধুরী

  • আপডেট টাইম :: বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

নালিতাবাড়ী (শেরপুর) : আল্লাহর কাছে চাইলে আল্লাহর দেওয়া বালা-মুছিবত আশীর্বাদ আর রহমতে পরিণত হয় বলে অভিমত প্রকাশ করেছেন কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি।
বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে তাঁর নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নয়াবিল উচ্চ বিদ্যালয় মাঠে কম্বল বিতরণী অনুষ্ঠানে বক্তব্যকালে তিনি এ অভিমত প্রকাশ করেন।
প্রধান অতিথির বক্তব্যে এসময় তিনি বলেন, অনেকেই বলেছিল, দেশে হাসিনা ভ্যাকসিন আনতে পারবে না। মাশাআল্লাহ, শেখ হাসিনা ভ্যাকসিন আনছেন এবং সেটি দেওয়া হয়েছে। বিএনপি বলেছিল যে ভ্যাকসিন আনতে পারবে না, এখন তারাই আগে আগে টিকা নেয়। ডাঃ জাফরুল্লাহ বলেছেন যে, এটি একটি অসম্ভব কাজ করেছেন শেখ হাসিনা।
এসময় তিনি বলেন, আল্লাহ একটি করে গজব দেন আবার সেই সাথে কি করতে হবে মানুষকে সেই ডিসিপ্ল্যান শেখান, সুরক্ষাও শেখান। আল্লাহর দেওয়া বালা-মুছিবত, আবার আল্লাহর কাছে চাইলে সেটাই আশীর্বাদে পরিণত হয়, রহমত হিসেবে পরিণত হয়। এটি মাথায় রেখে করোনাকে মোকাবেলা করেছি, আরও করে যাব।
সহকারী কমমিশনার (ভূমি) সঞ্চিতা বিশ্বাসের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, যুগ্মসাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী, সাংগঠনিক সম্পাদক আছমত আরা, ফারুক আহমেদ বকুলসহ বিভিন্ন পর্যায়ের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিন তিনি উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ব্যক্তিগত তহবিল থেকে ১শ করে ১১শ কম্বল বিতরণ করেন।
এর আগে তার ব্যক্তিগত তহবিল থেকে আরও তিন হাজার কম্বল উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে বিতণের করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!