1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:৩৯ পূর্বাহ্ন

ঝিনাইদহে তিন মোটরসাইকেলের সংঘর্ষ: নিহত ৩, আহত ৪

  • আপডেট টাইম :: শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের পাতিবিলায় তিন মোটরসাইকেলের সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছেন চার জন। এদের মধ‌্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ এ তথ‌্য নিশ্চিত করেন। তিনি জানান, নিহতদের লাশ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতরা হলেন- ঝিনাইদহের কোটচাঁদপুরের দুধসর গ্রামের হরেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে শিমুল বিশ্বাস (২৮), কালীগঞ্জের ভাটাডাঙ্গা গ্রামের আনার আলীর ছেলে আকরাম হোসেন (৪০) এবং একই গ্রামের জুয়েলের ছেলে সোহেল রানা।

আহতরা হলেন- কালীগঞ্জের বেথুলী গ্রামের দুখীরাম সাহা, আলী হোসেন ও তার ছেলে সজীব হোসেন এবং জিহাদ হোসেন। এদের মধ্যে জিহাদ হোসেনকে যশোর জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় রেফার করা হয়েছে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ বলেন, ‘মোটরসাইকেলে করে কালীগঞ্জ থেকে কোটচাঁদপুরে যাচ্ছিলেন শিমুল বিশ্বাস। পথে পাতবিলা তেল পাম্পের সামনে কালীগঞ্জগামী একটি যাত্রীবাহী বাসকে অতিক্রম করছিল। একই সময় বাসের পিছন থেকে আরেকটি মোটরসাইকেল বাসটিকে অভারটেক করতে যায়। এতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় কালীগঞ্জ থেকে আসা অন্য একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শিমুলের হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তাদের অবস্থার অবনতি হলে সন্ধ্যায় যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার অমিয় দাস জানান, যশোরে আনার আগেই মারা যান আকরাম হোসেন। ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সোহেল রানা। অন্যদিকে, জিহাদের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!