1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন

মা হচ্ছেন শ্রেয়া ঘোষাল

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

বিনোদন ডেস্ক : মা হচ্ছেন জনপ্রিয় বলিউড প্লেব্যাক গায়িকা শ্রেয়া ঘোষাল। স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে এটি তার প্রথম সন্তান।

বৃহস্পতিবার (৪ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার বেবি বাম্পের একটি ছবি পোস্ট করেছেন শ্রেয়া। ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘আমাদের সন্তান শ্রেয়াদিত্য আসছে। আপনাদের সঙ্গে খবরটি ভাগাভাগি করতে পেরে শিলাদিত্য ও আমি খুবই শিহরিত। জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছি। আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ প্রয়োজন।’

২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি ঘরোয়া পরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন শ্রেয়া ও শিলাদিত্য। বিয়েতে তাদের দু’জনের পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠরা উপস্থিত ছিলেন। বাঙালি হিন্দু রীতিতে তাদের বিয়ে হয়।

৬ ফেব্রুয়ারি মাইক্রোব্লগিং সাইট টুইটারে বিয়ের খবর দিয়ে শ্রেয়া লেখেন, ‘গতকাল আমার ভালোবাসার মানুষ শিলাদিত্যকে বিয়ে করেছি। পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। নতুন জীবন শুরু করতে যাচ্ছি বেশ উচ্ছ্বসিত।’

সঞ্জয় লীলা বনসালির ‘দেবদাস’ সিনেমার মাধ্যমে শ্রেয়া বলিউডে তার ক্যারিয়ার শুরু করেন। এ সিনেমাতে তার গাওয়া গান, ‘সিলসিলা ইয়ে চাহাত কা’, ‘বৈরি পিয়া’, ‘ছলক ছলক’, ‘মোরে পিয়া’, ‘ডোলা রে ডোলা’, মানুষের মনে আজও শিহরণ জাগায়। তারপর অবশ্য আর পেছন ফিরে তাকাতে হয়নি শ্রেয়াকে। অসংখ্য জনপ্রিয় গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!