1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

নয়াবিলকে ডিজিটাল ইউনিয়ন করার ঘোষণা দিলেন ক্লিন ইমেজের চেয়ারম্যান প্রার্থী রানা

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

নালিতাবাড়ী (শেরপুর) : নিজের ক্লিন ইমেজ, দলের অনুগতশীল একজন কর্মী ও মুক্তিযোদ্ধা পরিবারের নাতি হিসেবে নিজের পরিচয় তোলে ধরে নয়াবিল ইউনিয়নের ১৮টি গ্রামকে আধুনিক ও ডিজিটাল ইউনিয়ন গড়ার ঘোষণা দিলেন আসন্ন ৪নং নয়াবিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক তোফাজ্জল হোসেন রানা। শেরপুরের নালিতাবাড়ী উপজেলার চারআলী বাজারে শুক্রবার (১৯ মার্চ) সন্ধ্যায় আয়োজিত এক নির্বাচনী জনসভায় এ ঘোষণা দেন তিনি।
বীর মুক্তিযোদ্ধা সুরুজ আলীর সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন- শিক্ষক খোরশেদ আলম, নুরুল আমীন, মুস্তাফিজুর রহমান খোকন, সমাজ সেবক নেছার আলী, রানাউল হক, মাসুদ কবীর, সজীব আহমেদ প্রমুখ। এসময় নয়াবিল ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে আগত ভোটাররা উপস্থিত ছিলেন।
জনসভায় চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জল হোসেন রানা বলেন, আমি আপনাদের দোয়া এবং সমর্থন নিয়ে নয়াবিল ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। আমি যদি নির্বাচিত হই এ ইউনিয়নের ১৮টি গ্রামকে ডিজিটাল গ্রামে পরিণত করব।
তিনি বলেন, কোন ভাতা বা সরকারী সুযোগ, সুবিধা ও সেবা প্রদানে কোনপ্রকার টাকার লেনদেন হতে দেব না। আমি যদি এমন কোন কাজে লিপ্ত হই তার আগেই যেন আল্লাহ আমার মরণ দেন। আল্লাহর রহমতে আমি স্বচ্ছল পরিবারের সন্তান। অর্থের প্রতি আমার কোন লোভ নেই। আমি সমাজকর্ম নিয়ে পড়াশোনা করে এ বিষয়েই অধ্যাপনা করছি। কাজেই জীবনের শেষ সময়টুকু সমাজসেবার মধ্যদিয়ে পার করতে চাই।

এর আগে তিরি তার সমর্থকদের নিয়ে চারআলী বাজারের ব্যবসায়ী ও জনসাধারণের সঙ্গে কুশল বিনিময় করে জনসংযোগ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!