1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

শহীদ জিয়াকে ইতিহাস থেকে মুছে ফেলা যাবে না : খন্দকার লুৎফর রহমান

  • আপডেট টাইম :: রবিবার, ৩০ মে, ২০২১

মারুফ সরকার, ঢাকা : শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বীর উত্তম বাংলাদেশের ইতিহাস। ইতিহাস মুছে ফেলা যাবেনা মন্তব্য করে ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেন, যতদিন দেশ থাকবে ততোদিন জিয়া রবে মানুষের হৃদয়ে। যারা এ নাম মুছে ফেলার চেষ্টা করছে, তারাই একদিন হারিয়ে যাবে। দেশের জনগণ তাদের প্রত্যাখ্যান করবে।
রবিবার (৩০ মে) শহীদ প্রিসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা’র উদ্যোগে শেরে বাংলা নগরে অবস্থিত মাজারে পুষ্পস্তবক অর্পন ও ফাতেহা পাঠের পর তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আজ যখন আমরা জাতীয় জীবনে একটি সাংঘর্ষিক অবস্থার মুখোমুখি, যখন অর্থনীতি, শিক্ষাঙ্গন ও আইনশৃঙ্খলা বিপর্যস্ত, যখন সততা ও ন্যায়নিষ্ঠা নির্বাসিত, তখন অবশ্যই জিয়াউর রহমান ও তাঁর নেতৃত্বের প্রয়োজনীয়তা জাতি মর্মে মর্মে উপলব্ধি করছে।
তিনি আরো বলেন, শহীদ জিয়ার সার্থক উত্তরসূরি দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং আগামীর নেতা তরুণ তারেক রহমান শহীদ জিয়ার মহান আদর্শে পথ ধরেই চলমান সংকটাবস্থায় বিরোধী দল ও জাতিকে যোগ্য নেতৃত্ব দিয়ে উত্তরণের পথে এগিয়ে নিয়ে যাবেন, এটাই আজ আমাদের ঐকান্তিক কামনা ও বিশ্বাস।
এসময় উপস্থিত ছিলেন জাগপা সাধারন সম্পাদক এস এম শাহাদাত, প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার হাসানুজ্জামান,  যুগ্ম সম্পাদক ডা. আওলাদ হোসেন শিল্পী, সাইফুল ইসলাম, জাগপা নেতা আবু সুফিয়ান, মীর ইসহাক, নূর মো. মিলন, মনসুর আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!