1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সৃষ্টিকর্তা নালিতাবাড়ীর মানুষের অন্তরে আমার প্রতি দয়া সৃষ্টি করে দিয়েছেন : লেবু নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত অর্থের বিনিময়ে দেন ভুয়া স্মার্ট কার্ড, ঘুরে বেড়ান আমেরিকা-ইউরো সিনিয়র না হলে জয়কে থাপড়াতেন মিষ্টি জান্নাত বাহুবলীর রেকর্ড ভাঙার পথে ‘রামায়ণ’ তাপপ্রবাহ বাড়তে পারে আগামী শনিবার পর্যন্ত ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি টাকা, বেশি পাচ্ছে পিইডিপি চার প্রার্থীর তিন জনকেই নির্বাচিত করেছেন, একবার আমাকে করেন: ভোটারদের হাজি মোশারফ নথি ফাঁস: বের হলো দুবাইয়ে ধনীদের গোপন সম্পদের পাহাড় মিশা-ডিপজলের কমিটি বাতিল চেয়ে হাইকোর্টে নিপুণ

ঘরে বসে সবাই জিলহজ মাসের রোজা পালন করুন: চিত্রনায়িকা শাহনূর

  • আপডেট টাইম :: সোমবার, ১২ জুলাই, ২০২১

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি : চিত্রনায়িকা সৈয়দা কামরুন নাহার শাহনূর। একজন বাংলাদেশি অভিনেত্রী ও মডেল যিনি চলচ্চিত্র ও টিভি নাটকে অভিনয় করার পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন। জিলহজ মাসের রোজা রাখার আহ্বান জানিয়েছেন চিত্রনায়িকা শাহনূর।

শাহনূর বলেন, আলহামদুলিল্লাহ, জিলহজ মাসের চাঁদ দেখা গেছে। আজ ১২ জুলাই (সোমবার) থেকে পহেলা জিলহজ শুরু। যারা এই মাসের ৯টি রোজা রাখবেন তারা রোববার রাতেই সেহরি খাবেন।আজ  সোমবার থেকে শুরু হবে  রোজা।

তিনি আরো বলেন, সামনে ঈদুল আজহা আসছে। আর এই ঈদে আপনারা কেউ বাড়ি যাবেন না। যে যেখানে আছেন সে সেখান থেকে ঈদ পালন করবেন। আপনারা যদি একবার আলাদা আলাদা ঈদ করেন তাহলে তেমন ক্ষতি হবে না আর যদি করোনা আক্রান্ত হন তাহলে নিজের তো ক্ষতি হবেই সাথে আরো মানুষের বিপদ হবে। তাই আমি আমার ভক্তদের একটা কথা বলবো আপনারা দয়া করে যে যেখানে আছেন সেখান থেকে ঈদ পালন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!