1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সৃষ্টিকর্তা নালিতাবাড়ীর মানুষের অন্তরে আমার প্রতি দয়া সৃষ্টি করে দিয়েছেন : লেবু নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত অর্থের বিনিময়ে দেন ভুয়া স্মার্ট কার্ড, ঘুরে বেড়ান আমেরিকা-ইউরো সিনিয়র না হলে জয়কে থাপড়াতেন মিষ্টি জান্নাত বাহুবলীর রেকর্ড ভাঙার পথে ‘রামায়ণ’ তাপপ্রবাহ বাড়তে পারে আগামী শনিবার পর্যন্ত ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি টাকা, বেশি পাচ্ছে পিইডিপি চার প্রার্থীর তিন জনকেই নির্বাচিত করেছেন, একবার আমাকে করেন: ভোটারদের হাজি মোশারফ নথি ফাঁস: বের হলো দুবাইয়ে ধনীদের গোপন সম্পদের পাহাড় মিশা-ডিপজলের কমিটি বাতিল চেয়ে হাইকোর্টে নিপুণ

সাইফ খান, কেয়া ও জারার ‘মুনাফিক’

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি : নতুন খবর দিলেন পরিচালক ইভান মল্লিক। চিত্রনায়ক সাইফ খান, জনপ্রিয় চিত্রনায়িকা কেয়া ও সানিয়া জামান জারাকে নিয়ে একটি নতুন প্রজেক্ট শুরু করেছেন এই নির্মাতা। এটি “মুনাফিক” নামের একটি সিনেমা।

এর আগে প্রথম লটের কাজ হয়েছিলো রাজধানীর আশেপাশে।

এদিকে  ২য় লটের গত ১৪ জুলাই পুবাইলের একটি হাউজে গানের মাধ্যমে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। রোমান্টি ও গোয়েন্দা কাহিনীর গল্পের এই সিনেমাটির পরিচালনার পাশাপাশি এটির গল্প লিখেছেন নির্মাতা ইভান মল্লিক। চিত্রনাট্য করেছেন আহসান হাবিব সকাল।

চিত্রনায়িকা কেয়া বলেন, এই সিনেমাটিতে রোমান্টিক ও গোয়েন্দাগীরী একসঙ্গে পাবেন দর্শক। ইভান মল্লিক খুব ভালো্ একজন নির্মাতা। তিনি চেষ্টা করছেন তার মুন্সিয়ানার ছাপ দেখাতে। এটি নির্মাণ করে সেই প্রমাণ দেবেন তিনি। গুছিয়ে কাজ করছেন। চমৎকার টিমওয়ার্ক হচ্ছে। আশা করি, একটি ভালো কাজ উপহার দিতে পারবো।

সাইফ খান বলেন, সময়োপযোগী গল্পের কনটেন্ট এটি। অনেক ভালো লাগছে যে এখানে অনেক গুনীজনরা আছে। এছাড়া একজন জনপ্রিয় নায়িকার সঙ্গে কাজ করছি। সবকিছু মিলিয়ে আশা করছি কাজটি ভালো হবে।

সানিয়া জামান জারা বলেন, প্রথমবার সিইডি অফিসারের চরিত্রে কাজ করছি। এছাড়াও এটিতে রোমান্টিক কিছু দৃশ্য থাকবে। সব মিলিয়ে নতুনত্ব পাবে দর্শক। আশা করছি, ভালো একটি কাজ হতে যাচ্ছে।

গল্পে প্রসঙ্গে পরিচালক ইভান মল্লিক বলেন, আমার সিনেমাটি রোমান্টি ও গোয়েন্দা কাহিনী। আমার এই গল্পে কেউ মুখ্য চরিত্র বলে দাবি করতে পারবে না। কারন এখানে প্রত্যেকটি চরিত্র হচ্ছে মুখ্য। মূলত রাজধানীর আশেপাশে একের পর এক সুইসাইডের ঘটনা ঘটছে, যেখানে দেখা যাবে সব নবদম্পতি। এরা কেন সুইসাইড করতেছে এটার ইনভেস্টিগেশনের জন্য একজন গোয়েন্দা পুলিশ লাগে। এই গোয়েন্দা পুলিশের প্রধান থাকে সাইফ খান ও কেয়া। এর মধ্যেই তাদের প্রেম ভালোবাসা খুনসিটি থাকবে। এরকমই রাজধানীর কিছু ঘটনা নিয়ে নির্মাণ হচ্ছে সিনেমাটি। সিনেমাটির ২টি গানসহ ৫০ভাগ কাজ শেষ হয়েছে।

নিশি মিতালী কথাচিত্র ও মামুন চৌধুরীর প্রযোজনায়  সিনেমাটিতে সাইফ খান, জনপ্রিয় চিত্রনায়িকা কেয়া ও সানিয়া জামান জারা ছাড়া আরো অভিনয় করেছেন- মামুন চৌধুরী,আফফান মিতুল, শিতল, রেবেকা রউফ, আশরাফ কবির, জ্যাকি আলমগীর প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!