1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

হালুয়াঘাটে সেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণার দুই দিনের মাথায় ১১ সদস্যের পদত্যাগ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

হালুয়াঘাট (ময়মনসিংহ) : ময়মনসিংহের হালুয়াঘাটে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণার দুই দিনের মাথায় ১১ জন সদস্য কমিটি থেকে পদত্যাগ করেছেন। বুধবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ সংক্রান্ত পদত্যাগ পত্রের অনুলিপি উপজেলা প্রেস ক্লাব বরাবর দেওয়া হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, গত ৩০ আগস্ট হালুয়াঘাট উপজেলা ৩১ ও পৌর সেচ্ছাসেবক দলের ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেন ময়মনসিংহ উত্তর জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মো. ফরিদ উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. আলী আকবর আনিছ। কমিটির দুর্দিনের পরিক্ষিত ত্যাগী নেতাদের বাদ দিয়ে সংস্কারপন্থীর ছত্রছায়ায় ছাত্রদলের সাবেক নেতাদের ডিঙ্গিয়ে সম্পূর্ণ সমন্বয়হীনভাবে জুনিয়রদের আহ্বায়ক করে সিনিয়র নেতাদের যুগ্মআহবায়ক করে উক্ত কমিটি অর্বাচীনভাবে ঘোষণা ও অনুমোদন দেওয়া হয়েছে।

চিঠিতে এ সিদ্ধান্তের নিন্দা জানানোর পাশাপাশি উপজেলা ও পৌর কমিটি থেকে নাম প্রত্যাহার করে পদত্যাগ করেন সেচ্ছাসেবক দলের ১১ সদস্য।

পদত্যাগকারী সদস্যরা হচ্ছেন- সদ্য অনুমোদন দেওয়া উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্মআহবায়ক নুরুল আলম, কামরুল হাসান, সদস্য হুমায়ুন কবীর, এস.এ তিমু, মাহমুদুল হাসান, পৌর সেচ্ছাসেবক দলের যুগ্মআহবায়ক বিপুল ঘোষ, শরিফুজ্জামান মাসুদ, সদস্য এমদাদুল হক মনির, মো. উজ্জল মিয়া, মো. নুরুজ্জামান ও মো. আমির উদ্দিন।

ময়মনসিংহ উত্তর জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো. আলী আকবর আনিছ মুঠোফোনে বলেন, আমি এ বিষয়ে কিছুই জানি না। এটা আমাদের সভাপতি বলতে পারবেন।

এ বিষয়ে ময়মনসিংহ উত্তর জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মো. ফরিদ উদ্দিন মুঠোফোনে বলেন, কোন নেতা যদি পদত্যাগ করেন তাহলে আমরা কি বলবো। এখন আমরাতো আর বয়স মেপে দেখিনাই কে সিনিয়র আর কে জুনিয়র। এটা তাদের বিষয়। বিএনপির কেন্দ্রীয় এক নেতা কমিটির নাম দিয়েছেন এবং তাকে নিয়েই কমিটি করা হয়েছে।

উল্লেখ্য, গত (৩০শে আগস্ট) রুহুল আমিন খানকে আহ্বায়ক ও আলিমুল ইসলামকে সদস্য সচিব করে করে ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি ও মেহেদী হাসান দুলালকে আহ্বায়ক ও আসাদুজ্জামান সুজনকে সদস্য সচিব করে করে ২১ সদস্য বিশিষ্ট পৌর কমিটি অনুমোদন দেয় ময়মনসিংহ উত্তর জেলা সেচ্ছাসেবক দল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!