1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

শার্শায় ব্যবসায়ীকে কুপিয়ে আড়াই লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

  • আপডেট টাইম :: সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
যশোর : যশোরের শার্শায় জিয়ারুল সরদার (৩৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে আড়াই লাখ টাকা ছিনতাই করে নিয়েছে র্দূবৃত্তরা। ঘটনাটি ঘটেছে ৩ আগস্ট শুক্রবার রাত সাড়ে ১০টায় শার্শার গাজীর কায়বাক গ্রামে। জিয়ারুল গাজীর কায়বা গ্রামের শাহাদৎ সরদাররে ছেলে। সে গ্রামের বাদামতলা বাজারে সার, কীটনাশক, ধান, পাট, আলু, পিয়াজ ও রসুনের ব্যবসা করে।
খবর শুনে স্বজনেরা ব্যবসায়ী জিয়ারুলকে রাতে উদ্ধার করে শার্শা উপজলো স্বাস্থ্য কমপ্লক্সে নাভারন হাসপাতালে ভর্তি করেছে। তার অবস্থা আশংকাজনক। র্দূবৃত্তরা হত্যার উদ্দেশ্যে জিয়ারুলের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপয়িে জখম করে। অস্ত্রের আঘাতে জিয়ারুলের বাম কান কেটে যায়।
এ ব্যাপারে আহত জিয়ারুল জানান, শুক্রবার রাতে রবিউল ইসলাম (৫০) ও তার ছেলে বাহারুল (২২) শুক্রবার রাতে তার বাড়িতে হামলা করে তাকে কুপয়িে ২ লক্ষ ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। এ সময় র্দূবৃত্তরা তার স্ত্রী ও বৃদ্ধ মাকেও মারপিট করে।
জিয়ারুল জানান, রবিউল ও বাহারুল ভারতের বোম্বে থাকে। মাঝে-মধ্যে বাড়িতে এসে সন্ত্রাসীসহ নানা ধরনের কর্মকান্ডে লিপ্ত থাকে।
জিয়ারুল আরও জানান, হাসপাতাল থেকে বাড়ি গেলে রবিউল ও বাহারুল তাকে খুন করবে বলে হুমকি দিয়েছে। বিষয়টি শার্শা থানাকে অবহতি করা হয়ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!