1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধে হামলা-সংঘর্ষ: নারীসহ আহত ৫

  • আপডেট টাইম :: সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধা নারীসহ অন্তত পাঁচজন আহত হয়েছে। রোববার (৫ সেপ্টেম্বর) বিকেলে নীলগঞ্জ ইউপির দক্ষিণ গৈয়াতলা গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- হোসেন প্যাদা (৩৬), আবু সালেহ সোহাগ (৪০), রোকেয়া বেগম ((৬০), কালাম প্যাদা (১৪) ও ফজলু (২১)। আহতদের এলাকাবাসীরা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও আহতদের সূত্রে জানা যায়, ঘটনার সময় ওই এলাকার সজীব খান এর নেতৃত্বে মেহেদী, হেলাল, ইমরান, রাসেদ, দুলাল খানসহ আরও ৫-৬জন লোক নিয়ে বিরোধীয় জমি চাষাবাদ করতে যায়। এতে আবু সালেহ সোহাগ বাধা দিলে দেশীয় লাঠি-সোটা নিয়ে তার ওপর হামলা চালিয়ে জখম করে। এসময় অন্যান্যরা আবু সালেহ সোহাগকে বাঁচাতে এগিয়ে এলে হামলাকারীরা হোসেন প্যাদা, রোকেয়া বেগম, কালাম প্যাদা ও ফজলুকে পিটিয়ে জখম করে। এদের মধ্যে ছেলে হোসেন প্যাদা ও মা রোকেয়া বেগম গুরুতর আহত হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত সজীব খানের সাথে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ থাকায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান জানান, ৯৯৯-এ কল করলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!