1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

বাংলাদেশি সিনেমা থেকে বাদ পড়ল সানির গান

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : বলিউড আইটেম গানের প্রিয় মুখ সানি লিওন। সীমানা পেরিয়ে ঢাকাই চলচ্চিত্রের একটি আইটেম গানে কোমর দোলিয়েছেন তিনি। বিষয়টি নিয়ে আলোচনাও কম হয়নি। কিন্তু ‘বিক্ষোভ’ সিনেমা থেকে বাদ পড়েছে আইটেম গানটি। এ তথ‌্য জানিয়েছেন সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনি।

গত সপ্তাহে ‘বিক্ষোভ’ সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়। কিন্তু এ সিনেমায় সানি লিওন অভিনীত গানটি নেই। কিন্তু গানটি কেন বাদ দেওয়া হলো?

এ বিষয়ে পরিচালক শামীম আহমেদ রনি বলেন—‘আমরা হুট করেই সানি লিওনের শিডিউল পেয়েছিলাম। তখন শুটিং না করলে একসঙ্গে রাহুল দেবকেও পাওয়া যেত না। তাড়াহুড়ার কারণে অনুমতি নেওয়ার সময় পাইনি। ভেবেছিলাম, পরে বাংলাদেশে ফিরে অনুমতির বিষয়টি ঠিকঠাক করে নেব। কিন্তু তা আর সম্ভব হয়নি। এ কারণে সরকারের নিয়ম মেনে সিনেমা থেকে সানি লিওনের অংশটি বাদ দিয়েছি।’

অবশ্য সানিপ্রেমীদের একেবারে হতাশ করেননি পরিচালক। কারণ পরবর্তী আরেকটি বাংলা সিনেমায় রাখা হবে সানি এই আইটেম গান। শামীম আহমেদ রনি বলেন, ‘শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল কলকাতায় একটি সিনেমা প্রযোজনা করছে। এতে অভিনয় করবেন অঙ্কুশ হাজরা। এই সিনেমায় রাখা হবে সানির এই গান।’

‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করেছেন—কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি, শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের পুত্র শান্ত খান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!