1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:৪৮ অপরাহ্ন

বিচ্ছেদের গুঞ্জন উসকে দিলেন সামান্থা

  • আপডেট টাইম :: শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। ভালোবেসে বিয়ে করেছেন অভিনেতা নাগা চৈতন্যকে। কিন্তু বেশ কিছুদিন হলো তাদের বিচ্ছেদের গুঞ্জন উড়ছে।

সম্প্রতি মুক্তি পেয়েছে নাগা চৈতন্য অভিনীত সিনেমা ‘লাভ স্টোরি’। এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ আমির খান। পরবর্তী সময়ে নাগা চৈতন্য ও তার বাবা অভিনেতা নাগার্জুনা আক্কিনেনি একটি নৈশভোজের আয়োজন করেন। সেখানে পরিবারের অন্যরা উপস্থিত থাকলেও হাজির হননি সামান্থা।

এদিকে পরিবারের বিভিন্ন অনুষ্ঠান কখনোই বাদ দেন না ‘মজিলি’ অভিনেত্রী। কিন্তু ডিভোর্সের গুঞ্জন চাউর হওয়ার পর শ্বশুর নাগার্জুনার জন্মদিনের পার্টিতে দেখা যায়নি তাকে। এরপর সম্প্রতি আমির খানের সম্মানে নৈশভোজে তার অনুপস্থিতিতে নাগা-সামান্থার ডিভোর্সের গুঞ্জনটি আরো জোরালো হয়েছে।

জানা গেছে, বিয়ের পরও অভিনয় চালিয়ে যেতে চাইছেন সামান্থা। কিন্তু পর্দায় তার খোলামেলাভাবে উপস্থিতি পছন্দ করছিলেন না নাগা চৈতন্য ও তার বাবা নাগার্জুনা আক্কিনেনি। আর এজন্যই তাদের দূরত্ব তৈরি হয়েছে। এখন তা ডিভোর্স পর্যন্ত গড়িয়েছে।

২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। সিনেমার সেটেই তাদের প্রথম পরিচয়। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!