1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন

শ্রীবরদীতে বয়স্ক, বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতাভোগী উন্মুক্ত বাছাই

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: “সোনার বাংলায় মুজিব বর্ষে, সমাজকল্যাণ এগিয়ে চলে”-এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের শ্রীবরদীতে সমাজসেবা অধিদফতরের নিরাপত্তা কার্যক্রমের আওতায় বয়স্ক, বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতা ভোগিদের উন্মুক্ত বাছাই শুরু হয়েছে।
সোমবার উপজেলার সিংগাবরুণা ইউনিয়ন পরিষদ মাঠে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আক্তার। এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম।
সিংগাবরুণা ইউপি চেয়ারম্যান আব্দুর রেজ্জাক মজনুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সরকার নাছিমা আখতার, উপজেলা ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ ও মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম জলি। এসময় ইউনিয়ন যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি লিপন মিয়া, ইউপি সদস্যবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি ও ওই ইউনিয়নের বয়স্ক, বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধীরাসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য সিংগাবরুণা ইউনিয়নে বয়স্ক, বিধবা ও অসচ্ছল প্রতিবন্দ্বী ভাতা ভোগিদের বাছাই করে ৯১ জনকে তালিকাভুক্ত করা হবে। পরে পর্যায়ক্রমে অন্যদেরও ভাতা দেওয়া হবে।
– ফরিদ আহম্মেদ রুবেল

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!