1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত ঘুমের ঘোরে একা ঘরে পুড়ে অঙ্গার হলেন বৃদ্ধা হেলিকপ্টার দুর্ঘটনা: জীবিত উদ্ধারের আশা কমছে রাইসির বান্দরবানে যৌথবাহিনীর সঙ্গে গোলাগুলিতে ৩ কেএনএফ সদস্য নিহত বান্দরবানে ব্যাংক ডাকাতি ও সরকারি অস্ত্র লুটের প্রতিবাদে মানববন্ধন কেএনএফের নারী শাখার সমন্বয়কসহ দুজনকে কারাগারে প্রেরণ

শার্শায় ৬ বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ

  • আপডেট টাইম :: বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
যশোর : যশোরের শার্শায় নেশাখোর যুবকের বিরুদ্ধে ৬ বছরের এক শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শার্শার লক্ষণপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামে। অভিযুক্ত যুবক সামাজিক বিচার এড়াতে ঘটনার পর থেকে পলাতক রয়েছে।
জানা গেছে, গত ২৬ সেপ্টেম্বর শুক্রবার শার্শার লক্ষণপুর গ্রামের মাদকাশক্ত যুবক আসাদুজ্জামান আশা (২৬) প্রতিবেশি মিলন হোসেনের শিশু কন্যাকে একা পেয়ে মিষ্টি দেওয়ার প্রলোভন দেখিয়ে তার ঘরে নিয়ে যায়। এরপর আশা শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটি চিৎকার দিয়ে ঘর থেকে বেরিয়ে পালিয়ে বাড়িতে এসে তার মাকে ঘটনাটি জানায়। এরপর থেকে মিলন পলাতোক রয়েছে। ধর্ষণ চেষ্টাকারী আসাদুজ্জামান আশা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।
এদিকে ঘটনাটি জানাজানি হলে গ্রামের একটি প্রভাবশালী মহল বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য ষড়যন্ত্র করছে। কাউকে না জানাতে ও থানা পুলিশকে না বলতে প্রভাবশালী মহলটি শিশুটির পিতা মিলন হোসেনকে ভয়ভীতি দেখাচ্ছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যেকোন মুহূর্তে সংঘর্ষ বাধতে পারে বলে গ্রামবাসী আশংকা করছে।
মিলন হোসেন ও তার পরিবারের কাউকে বাড়িতে পাওয়া যায়নি। মিলন তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ রাখে।
এ ব্যাপারে জানতে চাইলে লক্ষনপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারা বেগমের ব্যবহৃত মোবাইল (০১৭১৩৯১০১৯৮) নম্বরে একাধিকবার কল করলেও কোন সাড়া পাওয়া যায়নি।
শার্শা থানার অফিসার ইন-চার্জ বদরুল আলম খান বলেন, এ ব্যাপারে তার কিছু জানা নেই। তবে অভিযোগ পেলে তদন্ত করে অপরাধী যেই হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!