1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরুর পর প্রথম একসঙ্গে ছবি দিলেন যশ-নুসরাত

  • আপডেট টাইম :: সোমবার, ৪ অক্টোবর, ২০২১

বিনোদন ডেস্ক : গত আগস্টে ছেলে সন্তানের জন্ম দিয়েছেন টালিগঞ্জের নায়িকা সাংসদ নুসরাত জাহান। ছেলের নাম রেখেছেন ঈশান। তবে ছেলের বাবার নাম নিয়ে কয়েক মাস ধরেই হয়েছে অনেক হৈচৈ। অনেক আলোচনা সমালোচনার পর অবশেষে নিশ্চিত হওয়া যায় ঈশানের বাবা নায়ক যশ দাসগুপ্ত।

এবার ঈশানের মা এবং বাবা প্রথমবার একসঙ্গে ছবি দিয়েছেন ইনস্টাগ্রামে। নুসরাত জাহানের ঘনিষ্ঠ বন্ধু প্রভা আগওয়ালের জন্মদিন পালন করতে গিয়েছিলেন নুসরাত এবং তার সঙ্গী যশ দাশগুপ্ত। সেখানে তোলা একটি সেলফি ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছেন যশ।

ছবিতে দেখা যাচ্ছে, কালো পোশাকে সেজেছেন ‘যশরত’। প্রভাকে মাঝখানে দাঁড় করিয়ে দুজনে দু’পাশ থেকে তাকে জড়িয়ে ধরেছেন। আর সেলফি তোলার দায়িত্ব পালন করেছেন ঈশানের বাবা যশ।

যশ এই ছবিটি স্টোরিতে দেওয়ার পর নুসরাত সেটি শেয়ার করেছেন। যশের মতো তিনিও প্রভাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

jagonews24

আনন্দবাজার পত্রিকা তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, সদ্য কাজে ফিরেছেন ঈশান-জননী। গত ১ অক্টোবর সুদেষ্ণা রায়, অভিজিৎ গুহের আগামী ছবি ‘জয় কালী কলকাত্তেওয়ালি’র কাজ করতে রাজারহাটে যান সাংসদ-তারকা। সে উপলক্ষে মেকআপ ভ্যানে কেকও কেটেছেন তিনি। মা হওয়ার পর শনিবার প্রথম নিজের লোকসভা কেন্দ্র বসিরহাটে গিয়েছিলেন নুসরাত।

সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে নুসরাত বলেন, আমার পরিবার অনেক বড়। শুধু ঈশানকে দেখলে তো হবে না। এখানকার মানুষজনও আমার পরিবার। মা হওয়ার পর ছয় সপ্তাহও বিশ্রাম নেইনি। তার আগেই কাজে বেরিয়েছি। তবে আমার গোটা টিম এখানে (বসিরহাটে) কাজ করেছে। এখানে আমার আসার থেকেও মানুষের কাজ হওয়াটা বেশি জরুরি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!