1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাইসির মৃত্যু: ইসরায়েলের দিকে সন্দেহের তির বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত ঘুমের ঘোরে একা ঘরে পুড়ে অঙ্গার হলেন বৃদ্ধা হেলিকপ্টার দুর্ঘটনা: জীবিত উদ্ধারের আশা কমছে রাইসির বান্দরবানে যৌথবাহিনীর সঙ্গে গোলাগুলিতে ৩ কেএনএফ সদস্য নিহত বান্দরবানে ব্যাংক ডাকাতি ও সরকারি অস্ত্র লুটের প্রতিবাদে মানববন্ধন

জেলা পরিষদ সদস্য থেকে অব্যাহতি নিলেন খোকন

  • আপডেট টাইম :: শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুর জেলা পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য পদ থেকে স্বেচ্ছায় অব্যাহতি নিয়েছেন হাফিজুর রহমান খোকন। গত ১৭ অক্টোবর স্থানীয় সরকার বিভাগের সংশ্লিষ্ট শাখায় আবেদনের প্রেক্ষিতে ২১ অক্টোবর বৃহস্পতিবার প্রজ্ঞাপনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

সূত্র জানায়, ২০১৬ সালে জেলা পরিষদ এর ৯নং ওয়ার্ড সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হন নালিতাবাড়ী উপজেলার বাঘবেড় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাফিজুর রহমান খোকন। এরপর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে তার স্ত্রী আশুরা বেগমকে প্রতিদ্বন্দ্বি করে মাঠে নামিয়ে বিপুল ভোটে বিজয় ছিনিয়ে নেন। তখন থেকেই ইউনিয়ন পরিষদ নির্বাচনের স্বপ্ন লালন করে জেলা পরিষদের মাধ্যমে ইউনিয়নের বিভিন্ন মসজিদ, মন্দির, কবরস্থান, শ্মশান ও মাদরাসাসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানে প্রকল্প বাস্তবায়ন করে চলেন। সহযোগিতা করে চলেন ব্যক্তি উদ্যোগেও। করোনাকালীণ সময়ে ব্যক্তিগত উদ্যোগে অসচ্ছলদের মাঝে খাদ্যসহায়তা প্রদান ও যুবসমাজের মাঝে একাধিক ফুটবল টূর্ণামেন্ট এর আয়োজন করে আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীতা ঘোষণা শুরু হলে তিনি মুখ খোলেন এবং আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি হয়ে কার্যক্রম চালিয়ে যান।

বিশেষ করে, গেল এক বছরে তিনি ইউনিয়নের বেশিরভাগ অংশে নিজের অবস্থানের জানান দেন। এমতাবস্থায় আইনী জটিলতা এড়িয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিতে তিনি ১৭ অক্টোবর জেলা পরিষদের সদস্য পদ থেকে অব্যাহতি চান।

হাফিজুর রহমান খোকন জানান, দলের কাছে মনোনয়ন চেয়েছি। দল যদি আমাকে মূল্যায়ন করে তবে অবশ্যই নিরঙ্কুশ ভোটে বিজয়ী হয়ে দলের সম্মান রাখব। তবে কোন কারণে দলীয় মনোনয়ন বঞ্চিত হলেও দীর্ঘদিনের সাজানো-গোছানো মাঠ ছেড়ে দেব না। শেষ পর্যন্ত নির্বাচনে লড়ে যাব ইনশাআল্লাহ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!