1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন

তিউনিসিয়ায় পাড়ি জমাতে গিয়ে ট্রলারডুবিতে দুই বাংলাদেশির মৃত্যু

  • আপডেট টাইম :: সোমবার, ২২ নভেম্বর, ২০২১

মাদারীপুর: তিউনিসিয়ায় ট্রলারডুবিতে মাদারীপুরের দুই যুবকের মৃত্যু হয়েছে। বর্তমানে তাদের পরিবারে চলছে শোকের মাতম। এ ঘটনায় দালালদের বিচার দাবি করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

স্বজনরা জানান, মাদারীপুর সদর উপজেলার পশ্চিম খাগদী গ্রামের সাব্বির খান ও বড়াইলবাড়ী গ্রামের সাকিব তালুকদারসহ বেশ কয়েকজন ৬ মাস আগে ইতালি যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন। শনিবার তাদের নিয়ে লিবিয়া থেকে অবৈধভাবে সমুদ্রপথে ট্রলারে যাত্রা করে দালালচক্র। রাত ৮টার দিকে তিউনিসিয়ায় ভূমধ্যসাগরে ট্রলারডুবিতে মারা যান সাব্বির ও সাকিব।

এলাকাবাসী জানায়, চর-নাচনা গ্রামের দালালচক্রের সক্রিয় সদস্য সেকেন মোড়লের ছেলে আতিবর ও কাশেম এবং বড়াইলবাড়ী গ্রামের কবির মিয়ার ছেলে সবুজ ও সুমন ইতালি নেয়ার কথা বলে প্রত্যেকের পরিবারের কাছ থেকে সাড়ে ৯ লাখ টাকা করে নেন। এ ঘটনায় দালালদের কঠোর শাস্তি দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

খাগদী গ্রামের সাব্বির খানের মা বলেন, ছেলেকে দালালরা আটকে রেখে ১০ লাখ টাকা নেয়। আমরা দালালদের বিচার চাই।

এ বিষয়ে মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, সংসার চালাতেই তাদের হিমশিম খেতে হয়। এরপর আবার ধারদেনা করে অবৈধ পথে যাত্রা করে। অনেক সময় তাদের জীবন চলে যায়। এর আগেও আমরা দালালদের আটক করে আইনের কাছে সোপর্দ করেছি।এবারও দালালদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com