1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নালিতাবাড়ীতে ছাগলে ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর র‌্যাবের ১২তম মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম থাইল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়লেন প্রধানমন্ত্রী উৎপাদন বাড়লেও হাজার মেগাওয়াট ছাড়িয়ে লোডশেডিং নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ ১১ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা নালিতাবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ ও ভিডিও প্রকাশের মামলায় যুবক গ্রেফতার স্থানীয় এমপি বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় প্রার্থীতা প্রত্যাহার বিএফইউজের সম্পাদক শিবলী সাদিক’র সাথে ঝিনাইগাতীর সাংবাদিকদের মতবিনিময় বান্দরবানে কেএনএফ সংশ্লিষ্টতার সন্দেহে এক নারীসহ আরও ৭জন কারাগারে নান্দাইলে খুন করে উল্লাস খুনিদের, লাশ আনার জন্য পরিবারকে বার্তা

রাত পোহালেই নালিতাবাড়ী বিএনপি’র কাউন্সিল

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

নালিতাবাড়ী (শেরপুর) : রাত পোহালেই বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর নালিতাবাড়ী উপজেলা এবং শহর শাখা’র দ্বি-বার্ষিক কাউন্সিল। কাউন্সিলকে ঘিরে ইতিমধ্যেই প্রধান দুটি পদে প্রার্থী হয়েছেন ডজনের বেশি নেতা।

দলীয় সূত্র জানায়, সারাদেশে বিএনপি’র সাংগঠনিক কার্যক্রম বেগবান ও শক্তিশালী করার লক্ষ্যে এর ধারাবাহিকতায় নালিতাবাড়ী উপজেলা ও শহর শাখা বিএনপি’র দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। বৃহস্পতিবার বেলা এগারোটায় সাবেক পৌর মেয়র আনোয়ার হোসেন এর শহরের গড়কান্দাস্থ বাসা সংলগ্ন মাঠে এ কাউন্সিল অনুষ্ঠিত হবে। কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) এর সৈয়দ এমরান সালেহ প্রিন্স উপস্থিত থাকার কথা রয়েছে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বিএনপি ময়মনসিংহ বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন, শেরপুর জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল এবং সাধারণ সম্পাদক হযরত আলী।

ইতিমধ্যেই কাউন্সিলের সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। কাউন্সিলকে ঘিরে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন ডজনের অধিক প্রার্থী। এরা হলেন- উপজেলা বিএনপি’র সভাপতি প্রার্থী বর্তমান কমিটির আহবায়ক অধ্যক্ষ নুরুল আমীন ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বর্তমান কমিটির যুগ্ম-আহবায়ক হাবিবুর রহমান লিটন। একই শাখার সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন- সাবেক পৌর মেয়র ও বর্তমান শহর শাখার আহবায়ক আনোয়ার হোসেন এবং উপজেলা যুবদলের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া মাকসিম।

বিএনপি শহর শাখার সভাপতি পদে প্রার্থী হয়েছেন বর্তমান উপজেলা কমিটির সিনিয়র যুগ্ম-আহবায়ক ও ইউপি চেয়ারম্যান ইউনুছ আলী দেওয়ান। সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন- শহর বিএনপির যুগ্ম-আহবায়ক ও সাবেক ছাত্রদল নেতা শফিকুল ইসলাম তালুকদার রিপন, শহর বিএনপি’র যুগ্ম-আহবায়ক শেখ মোহাম্মদ কাঞ্চন, সিরাজুল ইসলাম, শাহিন সরকার, আনোয়ার হোসেন (ছোট), উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাহিদ হাসান রুমান, শহর যুবদলের সাধারণ সম্পাদক আলী আকবর চান্দু, বিএনপি নেতা আমিনুল ইসলাম (চিকন আমিনুল), জাহাঙ্গীর আলম, আনিসুর রহমান, ছামেদুল ইসলাম মুন্সী ও মানিক মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!