1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

ঝিনাইগাতির তিনানী বাজারে অগ্নিকাণ্ডে কোটি টাকার উপরে ক্ষয়ক্ষতি

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

ঝিনাইগাতি (শেরপুর) : শেরপুরের ঝিনাইগাতি উপজেলাধীন তিনানী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে দুইটি ব্যবসা প্রতিষ্ঠান ও দুইটি বসতবাড়ি ভস্মিভূত হয়েছে। এতে প্রায় কোটি টাকার উপরে ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বুধবার (৫ জানুয়ারি) দিবাগত গভীর রাতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূতপাত বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় সূত্র জানায়, বুধবার রাতে প্রতিদিনের ন্যায় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে চলে যান ব্যবসায়ীরা। এরপর রাত আনুমানিক দুইটার দিকে হাদি ডিজিটাল স্টুডিও ও কম্পিউটার থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তেই তা ছড়িয়ে পাশের আরও একটি ব্যবসা প্রতিষ্ঠানে লেগে যায়। এসময় আশপাশের মানুষ ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করলেও মুহূর্তেই পাশের আকবর আলী ও আমজাদ আলী বাসাতেও ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে দুইটি ব্যবসা প্রতিষ্ঠান ও আকবর আলীর বাসা পুরোটাই ভস্মিভূত হয়ে যায়। আমজাদ আলীর বাসা আংশিক পুড়ে যায়। অগ্নিকাণ্ডের এ ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ কোটির টাকার উপরে বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্তরা।

প্রত্যক্ষদর্শী আব্দুর রহিম জানান, ফায়ার সার্ভিসের ইউনিট আসার ফলে আগুন আর ছড়াতে পারেনি। তারা সময়মতো পৌছাতে না পারলে বাজারের একাংশ পুড়ে ছাই হয়ে যেতো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!