1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

ছাত্রীকে ধর্ষণের ঘটনায় সেই কলেজ শিক্ষক বরখাস্ত

  • আপডেট টাইম :: বুধবার, ৬ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার: নিজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হওয়া শেরপুরের নকলা চৌধুরী ছবরুন্নেছা মহিলা কলেজের আইসিটি বিষয়ের শিক্ষক জোবায়ের হোসেনকে (২৮) চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নকলার চৌধুরী ছবরুন্নেছা মহিলা কলেজের অধ্যক্ষ মো. আব্দুল খালেক।

তিনি জানান, ঘটনার বিষয়ে কলেজ গভর্নিং বডির সভাপতি জেলা প্রশাসক (ডিসি) মো. মোমিনুর রশীদের সঙ্গে আলোচনা করে ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আদালতে অভিযোগ প্রমাণিত হলে পরবর্তীতে তার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

উল্লেখ্য, একাদশ শ্রেণির এক ছাত্রীকে চৌধুরী ছবরুন্নেছা মহিলা ডিগ্রি কলেজের আইসিটি বিষয়ের শিক্ষক জোবায়ের হোসেন গত ৩০ মার্চ বুধবার সন্ধ্যায় শেরপুর শহরের মধ্য গৌরীপুর এলাকায় ভাড়া বাসায় নিয়ে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। একপর্যায়ে বাসার মালিক লুৎফর রহমান ও তার বন্ধু আবু রাহাত তাদের কক্ষে প্রবেশ করে এবং ঘটনা দেখে ফেলাসহ তা ভিডিওতে ধারণের কথা বলে ওই ছাত্রীকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনায় কলেজছাত্রী নিজেই বাদী হয়ে শিক্ষক জোবায়ের, বাসার মালিক লুৎফর রহমান ও তার বন্ধু আবু রাহাতকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করে। পরে পুলিশ অভিযান চালিয়ে কলেজ শিক্ষক ও বাসার মালিককে গ্রেপ্তার করে। তবে এখনো পলাতক রয়েছে অপর আসামি আবু রাহাত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!