1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন

ছোটখাটো বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ফখরুলের

  • আপডেট টাইম :: শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

ঢাকা: বর্তমান সরকারকে হটাতে বিরোধী রাজনৈতিক দলগুলোকে ‘ছোটখাটো ভুল বোঝাবুঝি’ ভুলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (১৬ এপ্রিল) গুলশানের ইমামুয়েল কনভেনশন সেন্টারে ২০ দলীয় জোটের শরিক দল জাতীয় পার্টির (কাজী জাফর) উদ্যোগে আয়োজিত এক ইফতার অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

মির্জা ফখরুল বলেন, আজ একদিকে বাংলাদেশের ভয়াবহ অর্থনৈতিক অবস্থা, আইনশৃঙ্খলা অবস্থা, দুর্নীতি সর্বব্যাপী অবস্থা, দ্রব্যমূল্যের অসহনীয় অবস্থা আর অন্যদিকে রাজনৈতিক অবস্থা। এই ভয়াবহ অবস্থা থেকে বেরিয়ে আসার জন্য আমাদের রাজনৈতিক দলগুলোর দায়িত্ব অনেক বেশি। এ দায়িত্ব পালন করতে হবে।

‘আমাদের ছোটখাটো ভুল বোঝাবুঝি, ছোটখাটো বিভেদ সব ভুলে গিয়ে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দেওয়ার জন্য, মানুষের অধিকারকে ফিরিয়ে আনার জন্য, মানুষের ভোটের অধিকারকে ফিরিয়ে আনার জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। সেজন্য আমরা সবসময় জাতীয় ঐক্যের কথা বলছি, জাতীয় ঐক্যের ওপরে আমরা অত্যন্ত গুরুত্বারোপ করছি।’

নেতাকর্মীদের উদ্দেশে বিএনপির মহাসচিব বলেন, আসুন আমাদের মধ্যকার ছোটখাটো বিরোধ ভুলে গিয়ে দেশে গণতন্ত্রকে ফিরিয়ে আনার জন্য ঐক্যবদ্ধ হয়ে এ জালেম সরকারের বিরুদ্ধে সংগ্রাম করি। যেন তারা ক্ষমতা ছাড়তে বাধ্য হয়। নিরপেক্ষ সরকার গঠন করে তার অধীনে নির্বাচনের মধ্য দিয়ে আমাদের জনগণের পার্লামেন্ট, জনগণের সরকার প্রতিষ্ঠা করি। এটাই আমাদের লক্ষ্য।

জাতীয় পার্টি (কাজী জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দারের সভাপতিত্বে ও যুগ্ম মহাসচিব এএসএম শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অর্থনীতিবিদ অধ্যাপক মাহবুব উল্লাহ, বিএনপির শাহজাহান ওমর, কৃষকদলের টিএস আইউব বাংলাদেশ গণ-অধিকার পরিষদের রেজা কিবরিয়া, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, ইসলামী ঐক্যজোটের অ্যাডভোকেট এমএ রকীব ও জাতীয় পার্টির(কাজী জাফর) মহাসচিব আহসান হাবিব লিংক,এলডিপির রেদোয়ান আহমেদ, শাহাদাত হোসেন সেলিম, জামায়াতে ইসলামী মোবারক হোসেন, লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান, ন্যাশনাল পিপলস পার্টির ফরিদুজ্জামান ফরহাদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!