1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
গাজায় গণকবর: স্বাধীন তদন্তের নির্দেশ জাতিসংঘের, দাবি আন্তর্জাতিক সংস্থাগুলোর ৪১.৬ ডিগ্রিতে তাপমাত্রা, ১৬ জেলায় তীব্র তাপপ্রবাহ নালিতাবাড়ীতে ছাগলে ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর র‌্যাবের ১২তম মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম থাইল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়লেন প্রধানমন্ত্রী উৎপাদন বাড়লেও হাজার মেগাওয়াট ছাড়িয়ে লোডশেডিং নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ ১১ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা নালিতাবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ ও ভিডিও প্রকাশের মামলায় যুবক গ্রেফতার স্থানীয় এমপি বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় প্রার্থীতা প্রত্যাহার বিএফইউজের সম্পাদক শিবলী সাদিক’র সাথে ঝিনাইগাতীর সাংবাদিকদের মতবিনিময়

নীলফামারীতে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা: লম্পট শিক্ষক বরখাস্ত

  • আপডেট টাইম :: শনিবার, ১৪ মে, ২০২২
এ জি মুন্না, নীলফামারী: নীলফামারীর সদর উপজেলার লক্ষিচাপে বিএসসি শিক্ষক কর্তৃক অষ্টম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর ইউনিয়নের লক্ষ্মীচাপ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
এর আগে গেল মঙ্গলবার (১০ মে) সকালে বিদ্যালয় চলাকালীন বিএসসি শিক্ষক কমর উদ্দিন অষ্টম শ্রেণীর এক শিক্ষার্থীর শরীরে হাত দিয়ে শ্লীলতাহানীর চেষ্টা করে এবং বুকে হাত দেয়। পরদিন বুধবার এলাকার মহৎ প্রধানগনের মাধ্যমে জানতে পেরে নির্যাতিতা ছাত্রীর পিতাসহ এলাকাবাসী বিএসসি শিক্ষক কমর উদ্দিন এর বিচার চেয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আজিজুল ইসলামকে জানান।
ছাত্রীর বাবা বলেন, প্রধান শিক্ষক আমার মেয়েকে এ ঘটনা না জানানোর জন্য নিষেধ করেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আজিজুল ইসলাম জানান, বিদ্যালয় পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকায় ও বিদ্যালয়ের নিয়ম-শৃঙ্খলা ভঙ্গ করায় বিএসসি শিক্ষক কমর উদ্দিনকে ছয় মাসের সাময়িক বরখাস্ত করা হয়েছে।
পরিবারের কাছে না জানানোর জন্য নিষেধ করার বিষয় জানতে চাইলে তিনি বলেন, আমি নিষেধ করি নাই।
অভিযুক্ত বিএসসি শিক্ষক কমরউদ্দিন এর মোবাইল নাম্বার বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
এ বিষয়ে সহকারী শিক্ষক কল্পনা রায় বলেন, আপনারা যা শুনেছেন ঘটনাটি সত্যি।
লক্ষ্মীচাপ ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রহমান জানান, বিষয়টি আমি শুনে ঘটনাস্থল পরিদর্শন করি। কিন্তু এই বিষয়টি সালিশ করার এখতিয়ার আমার নেই। তবে শুনেছি, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে স্কুল কর্তৃপক্ষ সাময়িক বরখাস্ত করেছে।
জেলা শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, বিষয়টি খতিয়ে দেখার জন্য তদন্ত টিম গঠন করেছি। রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!