1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
গাজায় গণকবর: স্বাধীন তদন্তের নির্দেশ জাতিসংঘের, দাবি আন্তর্জাতিক সংস্থাগুলোর ৪১.৬ ডিগ্রিতে তাপমাত্রা, ১৬ জেলায় তীব্র তাপপ্রবাহ নালিতাবাড়ীতে ছাগলে ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর র‌্যাবের ১২তম মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম থাইল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়লেন প্রধানমন্ত্রী উৎপাদন বাড়লেও হাজার মেগাওয়াট ছাড়িয়ে লোডশেডিং নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ ১১ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা নালিতাবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ ও ভিডিও প্রকাশের মামলায় যুবক গ্রেফতার স্থানীয় এমপি বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় প্রার্থীতা প্রত্যাহার বিএফইউজের সম্পাদক শিবলী সাদিক’র সাথে ঝিনাইগাতীর সাংবাদিকদের মতবিনিময়

ঈশ্বরগঞ্জে তরুনের ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট টাইম :: রবিবার, ২৬ জুন, ২০২২

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সালমানুল হক বিজয় (২০) নামে এক তরুনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের উত্তর বনগাঁও গ্রাম থেকে লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের উত্তর বনগাঁও গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে ফুটবলার সালমানুল হক বিজয়কে শুক্রবার রাতে খালি বাড়িতে ঘরের বারান্দার আড়ার সঙ্গে ওড়না দিয়ে পেঁচিয়ে ঝুলে থাকতে দেখে স্থানীয়রা। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, বাবা হারা বিজয়ের মা ঢাকায় কাজ করে। একা একা থাকতো বাড়িতে। তার মৃত্যুর বিষয়টি সঠিক তদন্তের জন্য দাবি জানান এলাকাবাসি। এসময় তারা আরো বলেন, বিজয়ের পায়ে ছিলো ফুটবলের জাদু। ফুটবলার হিসেবে পুরো উপজেলাতেই তার সুনাম রয়েছে।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাছিনুর রহমান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!