1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

যশোরে ইউপি সদস্য হত্যার প্রধান আসামিসহ গ্রেফতার ২

  • আপডেট টাইম :: সোমবার, ২৭ জুন, ২০২২
রফিকুল ইসলাম, যশোর: যশোরের বেনাপোল বালুন্ডা বাজারে ইউপি সদস্য আশানুজ্জামান বাবলু হত্যার প্রধান আসামী হাকিম ও তার সহযোগী আসানুর কে আটক করেছে র‌্যাব। রোববার ভোরে তাদেরকে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ এলাকা থেকে আটক করা হয়।
আটক হাকিম শার্শা থানার মহিষাকুড়া গ্রামের নুর আলী মন্ডলের ছেলে ও আসানুর একই গ্রামের আঃ রশিদের ছেলে।
র‌্যাব-৬ যশোরের কোম্পানী কমান্ডার নাজিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বালুন্ডা বাজারে ইউপি সদস্য বাবলু হত্যার প্রধান আসামী হাকিম ও তার সহযোগী আসানুর সাতক্ষীরা জেলার কালিগঞ্জ এলাকায় অবস্থান করছে।
এমন সংবাদের ভিত্তিতে  র‌্যাবের একটি টিম নিয়ে সেখানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তারা পরিকল্পিতভাবে এ হত্যাকান্ড ঘটিয়েছে বলে জানা যায়। তাদেরকে প্রথমে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয় এবং পরে সেখান থেকে যশোর কোর্টে সোপর্দ করা হয়।
উল্লেখ্য, গত মঙ্গলবার রাত ১০ টার দিকে উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের মহিষাকুড়া ৭নং ওয়ার্ডের ইউপি সদস্যকে বালুন্ডা বাজার থেকে নিজ বাড়ীতে ফেরার পথে মুখোশধারী দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করেন। এলাকায় ত্রাস সৃষ্টির লক্ষ্যে ঘটনাস্থলে ককটেল বিস্ফোরণ ঘটায়ে পালিয়ে যায় নির্ধিদায় হামলাকারীরা। ঘটনার পাঁচ দিন পর তাদেরকে আটক করতে সক্ষম হয় র‍্যাব সদস্যরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!