1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন

রামচন্দ্রকুড়া ইউপি উপ-নির্বাচন: চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর মনোনয়ন দাখিল

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

শেরপুর : শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ৫নং রামচন্দ্রকুড়া-মন্ডলিয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে মোট ৬জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

মঙ্গলবার (২৮ জুন) মনোনয়ন দাখিলের শেষ দিন বিকেল পর্যন্ত আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছাড়াও স্বতন্ত্র ও বিদ্রোহী মিলে মনোনয়নপত্র দাখিলকারী প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা যুবলীগের অন্যতম সদস্য, নাকুগাঁও আমদানী-রফতানীকারক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম মাস্টারের ছেলে হাফিজুল ইসলাম জুয়েল, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক ইউপি চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সময়ের অন্যতম কাণ্ডারী, কালাকুমা আলহাজ্ব আব্দুল খালেক মিনি স্টেডিয়াম এর জমিদাতা পরিবারের সদস্য, আলহাজ্ব আব্দুল খালেক উচ্চ বিদ্যালয় এর ম্যানেজিং সভাপতি সহজ-সরল চেয়ারম্যান হিসেবে খ্যাত খোরশেদ আলম খোকা, সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম বদর উদ্দিন আহম্মেদ এর ছেলে ও ইউনিয়ন বিএনপি’র সভাপতি ফজলুল হক দেলোয়ার, সদ্য প্রয়াত চেয়ারম্যান আমান উল্লাহ বাদশা এর ছেলে উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্মআহবায়ক জাকারিয়া, রফিকুল ইসলাম (পাঠান) এবং জয়নাল আবেদীন।

উপজেলা নির্বাচন কর্মতকর্তা বিল্লাল হোসেন জানান, গত ৩০ মার্চ ইউনিয়নটির চেয়ারম্যান আমান উল্লাহ বাদশা ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করায় চেয়ারম্যান পদটি শুন্য ঘোষণা করা হয়। এরপর নিয়মানুযায়ী নির্বাচনী তফসীল ঘোষণা করা হলে মনোনয়ন দাখিলের শেষ সময় পর্যন্ত মোট ৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন। আগামী ৩০ জুন প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই, ৭ জুলাই প্রত্যাহারের শেষ তারিখ, ৮ জুলাই প্রতীক বরাদ্দ এবং ২৭ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, প্রথমবারের মতো নালিতাবাড়ীতে ইভিএম-এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মোট ৯টি ভোট কেন্দ্রে ২৪টি বুথে ১৫ হাজার ১৭৩ জন ভোটার নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। সুষ্ঠু এবং সুন্দর নির্বাচনের মাধ্যমে জনগণ তাদের মনোনীত প্রার্থীকেই বেছে নিতে পারবেন বলেও তিনি আশ্বস্ত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!