1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:৪২ পূর্বাহ্ন

হালুয়াঘাট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন: সভাপতি কামরুজ্জামান সম্পাদক মোস্তফা

  • আপডেট টাইম :: বুধবার, ২৯ জুন, ২০২২

হালুয়াঘাট (ময়মনসিংহ) : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার জনপ্রিয় সামাজিক সংগঠন ‘হালুয়াঘাট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গত সোমবার (২৭ জুন) সন্ধ্যায় ঢাকার কাঁটাবন চিংড়ি চাইনিজ রেস্টুরেন্টে সংগঠনটির বিদায়ী সভাপতি সন্তু সাহার সভাপতিত্বে কার্যকরী পরিষদের বৈঠক অনুষ্ঠিত হয়।

সর্বসম্মতিক্রমে বন্ধন ফাউন্ডেশন এর চেয়ারম্যান সমাজসেবক ইঞ্জিনিয়ার কামরুজ্জামান কামরুলকে সভাপতি ও ব্র্যাক ব্যাংক কর্মকর্তা আলী মোস্তফাকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি শাহ দেলোয়ার হোসেন, সহ-সভাপতি শহীদুল ইসলাম লিটন, কাজল সরকার, রফিকুল ইসলাম, সুমন সরকার, কল্লোল মো. কাহরিয়ার, সায়েদুল আবেদিন, আশরাফুল ইসলাম, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আবু হাসনাত তারেক, যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল আসাদ, মির্জা আরাফাত, সাংগঠনিক সম্পাদক আমিনুর ইসলাম রতন, নিপুন মানকিন, সারোয়ার আলম।

এছাড়াও সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন- সন্তু সাহা, ফয়সাল এম মোস্তাফিজুর রহমান, কামরুল বেগ, তারিকুল ইসলাম চঞ্চল ও ইঞ্জিনিয়ার মানিক। এ কমিটি আগামী তিন বছর দায়িত্ব পালন করবে।

এ বিষয়ে নব নির্বাচিত সভাপতি ইঞ্জিনিয়ার কামরুজ্জামান বলেন, হালুয়াঘাট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এ অঞ্চলের মানুষ বিশেষ করে তরুণদের কাছে খুবই জনপ্রিয়। আগের কমিটির সম্মানীত সদস্যবৃন্দ অত্যন্ত দক্ষতার সাথে এ সংগঠনের সুনাম যেভাবে ধরে রেখেছেন, তাদের মতো নব-নির্বাচিত কমিটিও তা ধরে রাখবে। দেশের সাধারণ মানুষকে শিক্ষা, সংস্কৃতি ও দেশপ্রেমে আগ্রহ সৃষ্টি করাতে সামাজিক সংগঠনের কোন বিকল্প নেই। সামাজিক সংগঠনে একতার মাধ্যমে ভ্রাতৃত্ববোধ সুসংগঠিত হয়। সবাই কাঁধে কাঁধ মিলিয়ে দেশ ও জাতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করে। প্রতিটি সংগঠন রাষ্ট্র ও মানবতার কল্যাণে কাজ করে। তারা চেষ্টা করে কিভাবে দেশ ও দেশের মানুষের সেবাই কাজ করা যায়। সামাজিক সংগঠন গুলো বিভিন্ন ক্যাম্পেইনের মাধ্যমে সামাজিক অবক্ষয় রোধে জনসচেতনতা মূলক কাজ করে। আমাদের সংগঠনও দেশ ও জাতীর কল্যাণে কাজ করে যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!