1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:৫৮ অপরাহ্ন

শেরপুরে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু, আহত ২

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

শেরপুর : শেরপুরে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও ২ জন। বৃহস্পতিবার (৩০ জুন) শেরপুর শহরের সাকী অটোরাইস মিল ও শ্রীবরদী উপজেলা জানকিখিলা গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- সদর উপজেলার গণইভরুয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সাইফুল ইসলাম (৩০) ও শ্রীবরদী উপজেলার জানকিখিলা গ্রামের জহির উদ্দিনের ছেলে শাজাহান মিয়া (৩২)। আহতরা হলেন- সদর উপজেলার গণইভরুয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে নাজির মিয়া (২৬) ও একই গ্রামের জয়নাল মিয়ার ছেলে রাজ্জাক মিয়া (৪২)।

জানা যায়, বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে শেরপুর শহরের সাকী অটোরাইস মিলের ধানের বস্তা কাটার শ্রমিক সাইফুল ইসলাম, নাজির মিয়া ও রাজ্জাক মিয়াকে ময়লা পরিস্কারের জন্য মিলের চালার উপর উঠতে বলেন মিলের চালক। কিন্তু সবার অজান্তে মিলের চাল আগে থেকেই বিদ্যুতায়িত থাকায় সাইফুল মিয়া চালে উঠতেই বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এরপর নাজির ও রাজ্জাক চালের উপরে উঠলে তারাও বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়। পরে মিলের বৈদ্যুতিক সংযোগ বন্ধ করে অন্যান্য শ্রমিকরা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।

এদিকে একইদিন বৃহস্পতিবার সকাল ১০টার দিকে শ্রীবরদী উপজেলার জানকিখিলা গ্রামে শাজাহান মিয়া বাড়ির পাশে থাকা সেচ পাম্পে বিদ্যুৎ সংযোগ দিতে গেলে তার ছেঁড়া থাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!