1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:০৫ পূর্বাহ্ন

ঝিনাইগাতীতে ‘ভূমিহীন-গৃহহীনমুক্ত’ ঘোষণা বিষয়ক যৌথ সভা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
মোহাম্মদ দুদু মল্লিক, ঝিনাইগাতী (শেরপুর) : ‘বাংলাদেশের একটি মানুষও গৃহহীন থাকবেনা’ মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশ বাস্তবায়নের মাধ্যমে মুজিববর্ষ উপলক্ষে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাকে ‘ভূমিহীন-গৃহহীন মুক্ত’’ ঘোষণার লক্ষ্যে যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।
আশ্রয়ন প্রকল্পের ভূমিহীন-গৃহহীন (ক ও খ শ্রেনী) হালনাগাদকৃত তালিকা পুনঃযাচাই করে স্বচ্ছতার মাধ্যমে তালিকা চূড়ান্ত করে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঝিনাইগাতী উপজেলা লক্ষ্য অর্জনের নিমিত্তে বৃহস্পতিবার (৩০ জুন) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ এর সভাপতিত্বে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত যৌথ সভায় প্রধান অতিথি হিসেবে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তোফায়েল আহমেদ ও বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এসএমএ ওয়ারেজ নাইম।
অন্যদের মধ্যে ঝিনাইগাতী থানার ওসি তদন্ত আবুল কাশেম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা শামছুল হক, ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম, দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবুল হাশেম, ঝিনাইগাতী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ দুদু মল্লিক, সহ-সভাপতি জিয়াউল হক, সাংবাদিক আবু হেলাল, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক ছায়েদুল হক, মহিলা আ’লীগের সভাপতি আয়েশা সিদ্দিকা রুপালি প্রমুখ বক্তব্য প্রদানের মাধ্যমে তাদের মতামত ও সুপারিশ ব্যক্ত করেন।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ‘ভূমিহীন ও গৃহহীনমুক্ত’ ঝিনাইগাতী উপজেলা ঘোষণা করতে আমাদের যা যা করণীয় তার সবই করা হবে। কেউ যেন ভূমিহীন ও গৃহহীন না থাকে সেদিকে স্ব স্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের খেয়াল রাখতে তাগিদ দেন তিনি। এ বিষয়ে প্রশাসনের নজরদারি আরও বাড়াতে হবে বলেও জানান তিনি।
সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, আওয়ামী লীগ ও অন্যান্য রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধি, সকল ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!